×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৮-২৫
  • ১৯ বার পঠিত
ওসমান গনি, গজারিয়া প্রতিনিধিঃ 

মুন্সিগঞ্জ গজারিয়া উপজেলা বন্যার আশংকায় উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১৫টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত করেছেন গজারিয়া উপজেলা প্রশাসন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বন্যা আশ্রয় কেন্দ্রসমূহ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কোহিনুর আক্তার।

গজারিয়া নদী বেষ্টিত উপজেলায় বিভিন্ন ইউনিয়নের মধ্যে বাউশিয়া ইউনিয়নে ৩টি, ইমামপুর ইউনিয়নে ৪টি, ভবেরচর ইউনিয়নে ২টি, হোসেন্দী ইউনিয়নে ২টি, গজারিয়া ইউনিয়নে ২, টেঙ্গারচর ইউনিয়নে ১টি ও গুয়াগাছিয়া ১টিসহ মোট ১৫টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন দুর্যোগ ব্যবস্থাপন কর্মকর্তা মোঃ আবু সাইদ মল্লিক।

সংস্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার ১টি কন্ট্রোল রুম রয়েছে। উপজেলা সহকারী কমিশনার ভূমি শাম্মি কায়সার কন্ট্রোল রুমের দায়িত্ব পালন করবেন।গজারিয়ার ইমামপুর ইউনিয়নে ৩৩নং রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৪৬নং ষোলআনী সঃপ্রাঃবিঃ, ৩৯নং কালীপুরা সঃপ্রাঃবিঃ ও ৩৪নং হোগলাকান্দী সঃপ্রাঃবিঃ। বাউশিয়া ইউনিয়নে ২৪নং পুরান বাউশিয়া সঃপ্রাঃবিঃ, ২৫নং পোড়াচক বাউশিয়া সঃপ্রাঃবিঃ ও ২৩নং মধ্যবাউশিয়া সঃপ্রাঃবিঃ।

গজারিয়ায় ইউনিয়ন ৪৪নং ফুলদী সঃপ্রাঃবিঃ ও ৪২নং কাজিপুরা সঃপ্রাঃবিঃ। হোসেন্দী ইউনিয়নে ৬নং আশ্রাব্দী সঃপ্রাঃবিঃ ও ৫নং ভাটী বলাকী সঃপ্রাঃবিঃ এবং ভবেরচর ইউনিয়নে ২১নং আনারপুরা সঃপ্রাঃবিঃ ও ভিটিকান্দী সঃ প্রাঃ বিদ্যালয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat