×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৯-০৯
  • ৪৮ বার পঠিত
এমরান হোসেন, লক্ষীপুর:

জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল বলছেন,শেখ হাসিনার ফ্যাসিস্ট শক্তি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং পরাজিত শক্তির দোসররা রাষ্ট্রযন্ত্রের বিভিন্ন জায়গায় লুকিয়ে আছে।তাদের চিহ্নিত করে বিচার আওতায় আনতে হবে।কোন চক্রান্ত চেয়ে নতুন করে বাংলাদেশে বাস্তবায়ন করতে দেওয়া যাবে না। 

বুলবুল বলেন,আওয়ামীলীগ শুধু সন্ত্রাসী বাহিনী তৈরি করছে শুধু লক্ষ্মীপুর জেলার বাহিনী যদি লিখিত হয় তাহলে শত শত খন্ড তৈরি হবে।প্রতিদিন এক একটা বই রচনা করা সম্ভব হবে। কোন দমন পীড়ন জামায়াতে ইসলামীকে তাহাদের কার্যক্রম থেকে বিরত রাখতে পারে নাই। বিগত ১৬ বছর জামায়াতে ইসলামী সেই কার্যক্রম চালিয়ে গিয়েছে।

সোমবার ৯ সেপ্টেম্বর দুপুরে শহরের লীল্লাহ জামে মসজিদ প্রাঙ্গনে আয়োজিত পথসভা প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন নুরুল ইসলাম বুলবুল। এসময় বন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

পথসভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন, বাংলাদেশ জামাত ইসলামের কেন্দ্রীয় মজলিসের শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. মু শফিকুল ইসলাম মাসুদ। 

তিনি বলেন জামায়াত ইসলামী তৈরি করে দেশের সূর্য সন্তান ছাত্রশিবির,আপনারা আওয়ামী লীগ তৈরি করেন সন্ত্রাসীদের গডফাদার। একের পর এক ব্যাংক ডাকাতি ও শেয়ার বাজার লুট করেছেন।গত ৫ আগস্টের আগ মুহূর্তে জামাত শিবির নিষিদ্ধের ট্রাম্প কার্ড দিয়ে আমাদের আন্দোলন নস্যাৎ করতে পেয়েছেন পারেননি।

এই দেশের ছাত্র জনতা জামায়াত শিবির কে বুকে নিয়ে সকল ষড়যন্ত্র ব্যর্থ করে আওয়ামীলীগের পতন নিশ্চিত করে ঘরে ফিরিছেন। 

এই আন্দোলনের সবচেয়ে বড় নেয়ামক বাংলাদেশ জামায়াতে  ইসলামী ছাত্রশিবির। শিবির কি নিষিদ্ধ আন্দোলন থেমে যাবে।আমরস স্পষ্ট করে আমরা বলতে চাই। আমাদেরকে সেদিন নিষিদ্ধ করে প্রকৃতপক্ষে শেখ হাসিনা ঐ আন্দোলন কে বিজয়ের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছে। আর আপনি শুধু নিষিদ্ধ হন নাই বাংলাদেশ থেকে পালিয়ে যেতে বাধ্য  হয়েছেন। 

লক্ষ্মীপুর জেলা জামায়াত ইসলামী আমীর রুহুল আমিন মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর জামায়াতের সেক্রেটারি ড. রেজাউল করিম,লক্ষ্মীপুর জেলা জামাতে সাধারণ সম্পাদক নূরনবী ফারুক।যুগ্ম সাধারণ সম্পাদক মসজিদ মহসিন কবির,শহর জামাতের আমির আবুল ফারহ নিশান প্রমূখ। 

বক্তারা শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলে, আপনি দেশে অসংখ্য ব্যাংক ডাকাত করেছেন।সন্ত্রাসী সৃষ্টিকরেছেন। এই সন্ত্রাসীরা বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে লক্ষ্মীপুরে ১২ জনকে হত্যা করেছে।বাংলার মাটিতে তাহের পুত্র টিপু বিপ্লব সকল সন্ত্রাসীদের বিচার করা হবে। 
লক্ষ্মীপুর জেলা জামায়াত ইসলামী আমীর রুহুল আমিন মাস্টারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর জামায়াতের সেক্রেটারি ড. রেজাউল করিম,লক্ষ্মীপুর জেলা জামাতে সাধারণ সম্পাদক নূরনবী ফারুক।যুগ্ম সাধারণ সম্পাদক মসজিদ মহসিন কবির,শহর জামাতের আমির আবুল ফারহ নিশান প্রমূখ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat