×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৩-০৭
  • ৮৩ বার পঠিত
আফনান চৌধুরী, বাঁশখালী : চট্টগ্রামের বাঁশখালীর গণ্ডামারা এলাকায় সরকারি চাউল বোঝায়কৃত একটি ট্রাক ব্রিজে উঠার সময় পেছনদিকে ছিটকে পড়ে সিএনজিকে চাপা দেয়াতে সিএনজিতে থাকা আরকানুল ইসলাম (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে, এতে আহত হয়েছে আরো অন্তত ৪ জন।

৭ মার্চ (বৃহস্পতিবার) দুপুরে উপজেলার গণ্ডামারা ব্রিজে এ দূর্ঘটনা ঘটে। নিহত আরকানুল ইসলাম উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সিম্বাইরগারো বাড়ীর জাগের আহমদ (জাকের ড্রাইভারের) ছেলে। সে আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের ছাত্র।

এবিষয়ে ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নুরুল হাকিম বলেন, আমি বর্তমানে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আছি। নিহত আরকানুল ইসলাম গণ্ডামারা আনোয়ারা বেগম স্কুল এণ্ড কলেজ থেকে এবারে এসএসসি পরীক্ষার্থী,সে পরীক্ষা দিয়ে বাড়ী ফেরার পথে গণ্ডামারা ব্রিজে উঠার সময় সিএনজির সাথে থাকা সরকারি চাউল ভর্তি একটি ট্রাক ব্রিজে উঠার সময় হঠাৎ আটকা পড়ে, এতে ট্রাক চালক স্ট্যাডিং ছেড়ে ট্রাক থেকে দ্রুত নেমে পড়ায় ট্রাকটি পেছনের দিকে গিয়ে সিএনজিকে চাপা দেয়। এতে আরকান ইসলাম ঘটনাস্থলে নিহত হয়েছে।

আহতরা হলেন, গণ্ডামারা ইউপির ২ নং ওয়ার্ডের ফজল করিমের মেয়ে উম্মে হাবিবা সায়মা, ১ নং ওয়ার্ডের নুরুল আলমের মেয়ে হাবিবা বিনতে নুরী, একই ওয়ার্ডের জাবের আহমদের মেয়ে মিফতাহুল জান্নাত (জনি) এবং সিএনজি চালক মোঃ রিদওয়ানুল হক।
এব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি  জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat