×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৯-১৯
  • ৭৬ বার পঠিত
শফিউল করিম সবুজ, চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের লালব্রীজ এলাকায় সড়ক দুর্ঘটনায় রফিকুল ইসলাম (৪৫) নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। এ সময় আরও একজন মোটরসাইকেল আরোহী গুরুত্বর আহত হয়েছেন।বৃহস্পতিবার(১৯সেপ্টেম্বর) বিকাল সাড়ে তিনটায় দিকে এই দূর্ঘটনা টি ঘটে,নিহত রফিকুল ইসলাম  হারবাং ইউনিয়নের ২ নং ওয়ার্ড মুসলিম পাড়ার এলাকার নুরুল হক মেম্নারের ছেলে।

হারবাং ষ্টেশনের মাংস ব্যবসায়ী মোঃ রাজীব জানান, নিহত রফিক সম্পর্কে তার ভাইরা ভাই,তার আগের বাড়ী কুতুবদিয়ায়,গত ৫ দিন আগে তিনি সৌদিয়া আরব থেকে দেশে এসেছেন। বাড়ী নির্মাণে ইট আনতে সঙ্গী সহ মোটরসাইকেল নিয়ে লালব্রীজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের বাসটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চিরিংগা হাইওয়ে থানার এসআই মোহাম্মদ আলী জানান, মটরসাইকেল নিয়ে বাড়ি নির্মাণ করার ইট ক্রয় করতে উওর হারবাং গয়ালমারা দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি লাল ব্রিজ পৌছালে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি বাস মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে রফিকুল ইসলাম নিহত হন। এ সময় মটরসাইকেল চালক গুরুতর আহত হয়। তিনি আরও বলেন, নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাস ও মোটরসাইকেল জব্দ করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat