×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৮-২৮
  • ২৭ বার পঠিত
পিরোজপুর প্রতিনিধি:

বাংলাদেশ জামায়াত ইসলামীর সেক্রেটারী জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেছেন, শেখ হাসিনা দেশের বাইরে থেকে এখন আন্তর্জাতিক দুষ্টচক্রকে কাজে লাগানোর চেষ্টা চালাচ্ছে। চেষ্টা করছে দেশে অস্থিতীশীল পরিবেশ সৃষ্টি করতে। বিচারপতিদের একত্রিত করে বর্তমান সরকারকে অবৈধ ঘোষণা করতে চেয়েছিলো। তারা হিন্দু সম্প্রদায়কে মাঠে নামিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করেছে। আনসারদেরকে দিয়ে সচিবালয় ঘেরাও করতে নামিয়েছিল। কিন্তু এসব চক্রান্তে সক্ষম হয়নি শেখ হাসিনা ও তার দল। তাদের চক্রান্ত ফাঁস হয়ে গেছে। আগামীতে তারা যদি চক্রান্ত করে তবে তা আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনী, বিপ্লবী ছাত্র জনতা এবং জাগ্রত ছাত্র-জনতা রুখে দিবে।

গতকাল মঙ্গলবার দুপুরে পিরোজপুর সার্কিট হাউজ মিলনায়তনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত পিরোজপুরের ৪ পরিবারকে আর্থিক সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

গোলাম পরওয়ার আরো বলেন, হাসিনার চক্রান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে। নির্বাচন কবে অনুষ্ঠিত হবে সে প্রসঙ্গে তিনি বলেন, ১৫ বছরের জঞ্জাল একদিনে পরিস্কার করা যাবে না। নির্বাচনী পরিবেশ তৈরী করতে সময় দিতে হবে।

তিনি বলেন, আমরা এমন নির্বাচন আর হতে দেবো না যে নির্বাচনে ভোট দিতে ভোটাররা যাচ্ছে আর ছাত্রলীগ, যুবলীগ, পুলিশ বলছে ভোট হয়ে গেছে বাড়ি চলে যান। আমরা দিনের ভোট আর রাতে হতে দিবো না। এমন একটি নির্বাচনের জন্য দেশটাকে স্থিতিশীল করতে হবে যেখানে জনগণ স্বস্তিতে চলবে শান্তিতে থাকবে কারো উপরে কোন জুলুম হবে না এমন একটি সুন্দর পরিবেশ তৈরী করতে হবে। এজন্য বর্তমান দায়িত্বশীলদের সময় দিতে হবে। সুন্দর পরিবেশ হওয়ার পরেই একটি নির্বাচন দিতে হবে। ১৫ বছরের জঞ্জাল ছাফ করে এই দুর্নীতিবাজ প্রশাসনের সর্বস্তরে আওয়ামী লীগ যুবলীগের ক্যাডাররা বসে আছে তাদের সরিয়ে একটি পরিবেশ তৈরী করে নির্বাচন দেয়ার অনুরোধ জানাই।

অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় নিহত পিরোজপুরের ভান্ডারিয়া ও মঠবাড়িয়া উপজেলার ৪জন শিক্ষার্থীর পরিবারের প্রত্যেক পরিবারকে ২ লক্ষ টাকার চেক তুলে দেন জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল মিয়া গোলাম পরোয়ার।

পিরোজপুর জেলা জামায়াতের আমীর তোফাজ্জেল হোসেন ফরিদের সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি মো.জহিরুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় কমিটির সহকারী সেক্রেটারি জেনারেল মুয়াযযম হোসাইন হেলাল, পিরোজপুর জেলা জামায়াতের নায়েবে আমির আব্দুর রব, আল্লামা সাঈদী ফাউন্ডেশনের সভাপতি শামীম সাঈদী, সহ-সভাপতি মাসুদ সাঈদীসহ জামায়াত ইসলামী, ইসলামী ছাত্রশিবিরের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে সকল শহীদদের রুহের মাগফিরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা মাশায়েখ বিভাগের সভাপতি মুফতি আব্দুল হালিম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat