×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৩-০৯
  • ১০১ বার পঠিত
ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার মধুপুর এলাকা থেকে ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। শনিবার (৯ মার্চ) ভোরে তাদেরকে আটক করা হয়। সে সময় জব্দ করা হয় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের একটি গাড়ি। যা বিভাগের বৈদেশিক সহায়তাপুষ্ট প্রকল্প ও রক্ষণাবেক্ষণ অধিশাখার যুগ্ম সচিব মেরীনা নাজনীন প্রকল্পের কাজে মাঝে মধ্যে ব্যবহার করেন।

আটককৃতরা হলেন, গাড়ি চালক ঢাকার তেজগাঁও কুনিপাড়া এলাকার শাহাজাদা ফিরোজের ছেলে রমজান হোসেন দেওয়ান (৩০), বড়গুনা জেলার আমতলী উপজেলার গোডাঙ্গা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জুবায়ের হোসেন জুয়েল ও চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শেনেরহুদা গ্রামে মাহাতাব উদ্দিনের ছেলে নজর হোসেন (২৫)।

ঝিনাইদহ র‌্যাব-৬, সিপিসি-২ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর নাঈম আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে চুয়াডাঙ্গা থেকে ঢাকায় ফেন্সিডিল পাচার হচ্ছে। এমন খবরের ভিত্তিতে শনিবার ভোরে সদর উপজেলার মধুপুরে চেকপোস্ট বসায় র‌্যাব। সে সময় সন্দেহ হলে একটি পাজারো গাড়ির গতিরোধ করে তল্লাশি করলে পাওয়া যায় ১৫০ বোতল ফেনসিডিল। সেসময় আটক করা হয় ওই তিন জনকে। এ ঘটনায় র‌্যাবের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গাড়ির ব্যাপারে যুগ্ম সচিব মেরীনা নাজনীন বলেন, ‘গাড়িটি বা গাড়ির চালক আমার না। সড়ক বিভাগের গাড়ি প্রকল্পের কাজে আমি মাঝে মাঝে ব্যবহার করি। আমাদের একটি কাজে খাগড়াছড়ি যাওয়ার কথা ছিল। সেই সুযোগে ড্রাইভার এই কাজটি করেছে। তবে এটা আমার অফিসিয়াল বক্তব্য না। আপনারা জানতে চাইলেন তা জানানোর জন্য বললাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat