×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৪
  • ৪৬ বার পঠিত
শায়েক আহমদ কক্সবাজার প্রতিনিধি:  
কক্সবাজার জেলার স্বনামধন্য দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান তানযীমুল মিল্লাত ইন্টারন্যাশনাল হিফয মাদরাসা এবং তানযীমুল মিল্লাত গার্লস হিফয মাদরাসার সবক প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

গতকাল ১১ আগষ্ট (রবিবার) বিকেলে কক্সবাজার শহরের খুরুশকুল রাস্তার মাথায় অবস্থিত অত্র মাদ্রাসার নিজস্ব ক্যাম্পাসে মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে সবক প্রদান অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে আমপারা বিভাগ থেকে অংশগ্রহণ করেন যথাক্রমে আবিদা সুলতানা আইওয়া, আব্দুল্লাহ ওমর, আবদুল আইয়ান,আশরাকাত আফরোজ আলিফা, এবং সোয়াত বিনতে আতিক। হিফয বিভাগ থেকে অংশগ্রহণ করেন তাওসিফ কামাল আসিফ, সিহাম সুলতানা,তাসকিন তাহের, হুজুফা বিন আমির, তাহমিদা আক্তার, তাসমিয়া হোসাইন মুন,আফরিন শওকত,সাজা সেলিম, তাজকিয়া হান্না এবং ফারিহা বিন মেহফুজ। নাজেরা বিভাগ থেকে অংশগ্রহণ করেন যথাক্রমে আনোয়ার হোসেন, রাহী মনি, তাসফিক আহমদ, মোঃ ওসমান ইফতি নাঈম, রাশেদুল হক সানির,ছানাদ সেলিম। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র মাদ্রাসার সম্মানিত অধ্যক্ষ আবদুল্লাহ আল-মামুন। 

উক্ত সবক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া আনোয়ারুল উলুম কামিল মাদরাসার সন্মানিত উপাধ্যক্ষ মাওলানা শফিউল হক জিহাদী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদর্শ মহিলা কামিল মাদরাসার সন্মানিত আরবী প্রভাষক হাফেজ মাওলানা তানভীর আহমেদ নাছেরী,দারুল ইসলাহ মডেল হিফয মাদরাসার পরিচালক হাফেজ মাওলানা সাইফুল ইসলাম ও রিয়াজুল কুরআন মডেল হিফয মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা রিয়াজ উদ্দিন,এবং আরো উপস্থিত ছিলেন দৈনিক সোনালী কন্ঠ পত্রিকার কক্সবাজার জেলা প্রতিনিধি সাংবাদিক  শায়েক আহম,ও গণমাধ্যম কর্মীরা! এসময় ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য প্রধান অতিথি বলেন তোমরা আগামীদিনের ভবিষ্যৎ তোমাদের মধ্যে অনেক প্রতিভা আছে।তোমরা এই প্রতিভাকে কাজে লাগিয়ে তোমাদের ভবিষ্যৎ উজ্জ্বল করবে বলে আমি মনে করি।

সবক প্রদান অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat