×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৪
  • ২৪ বার পঠিত
স্টাফ রিপোর্টার:  
বিএনপির কেন্দ্রীয় নেতা আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেছেন, বিগত ৫ আগস্টের আগে দেশে ৯০ ভাগ মানুষ আওয়ামী লীগ ছিল। আর ৫ আগস্টের পর ১১০ ভাগ মানুষ বিএনপি হয়ে গেছে। এটা খুবই চিন্তার কারণ। গত ১৭ বছর যারা জীবন  বাজি রেখে দলের কাজ করেছেন, তাদের বাইরে নতুন বিএনপির দরকার নেই। তবে আমাদের নেতা তারেক রহমান সময় মতো বিএনপির দরজা খুলে দেবেন। আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহসাংগঠনিক সম্পাদক (ময়মনসিংহ বিভাগ) ও ময়মনসিংহ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক। মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুরে ময়মনসিংহ নগরের টাউন হলে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচার দাবিতে বিক্ষোভ মিছিলের আগে এক সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দেশের মানুষের স্বাধীনতা নস্যাৎকারী কোনো ব্যক্তির মৃত্যু বা জন্মদিন আর বাংলাদেশে পালন করা হবে না। আগামী ১৭ আগস্ট পর্যন্ত সারা দেশে বিএনপির বিক্ষোভ কর্মসূচি চলবে। রাজনৈতিকভাবে তাদের মোকাবিলা করা হবে এবং অপরাধের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

যারা এতদিন আমাদের দেখে টিপ্পনি কেটে বলত- ঔ যে যাচ্ছে এতিমের টাকা খাওয়া নেত্রীর নেতারা। তাদের মতো কোনো খালাতো, মামাতো ভাই নিয়ে কেউ আমাদের সামনে আসবেন না, আগে দুঃসময়ের নেতাকর্মীদের সুযোগ মতো মূল্যায়ন করা হবে।ময়মনসিংহ-৪ সদর আসনের বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত এ বিক্ষোভ মিছিলে আরও বক্তব্য দেন দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম, মহানগর বিএনপির সদস্য রতন আকন্দ।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ও দক্ষিণ জেলা কৃষকদলের আহবায়ক লিটন আকন্দ, বিএনপি নেতা সৈয়দ শরীফ, শরাফ উদ্দিন কোহিনূর, হেলাল উদ্দিন , দক্ষিণ জেলা কৃষকদলের সদস্য সচিব নাজিম উদ্দিন, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আলম খসরু, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, যুবদল নেতা জামান আবেদীন,সাংগঠনিক সম্পাদক শামসুল আলম উজ্জ্বল,  যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল , মহিলাদল সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat