×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৭-১১
  • ৩৮ বার পঠিত
নাটোর প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি নীল-হলুদ রংয়ের পিকআপ গাড়ীসহ ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি উদ্ধার করা হয়। বুধবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর উপজেলাধীন বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার তারিকুল ইসলাম। গ্রেফতারকৃতরা হলেন, সিরাজগঞ্জের এনায়েতপুর উপজেলার পাকুড়তলা গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে মোকাদ্দেছ (৬০), গোফরেখি মধ্যপাড়ার মৃত ইনসাফ আলীর ছেলে এমদাদুল (৪৫), নওগাঁর মান্দা উপজেলার ঘাটকোর মধ্যপাড়ার মোকলেছুর রহমানের ছেলে মিঠু (২৮), সিরাজগঞ্জের বেলকুটি উপজেলার মেঘুল্লা গ্রামের আব্বাস মন্ডলের ছেলে নাঈম হোসেন (২৮), সিরাজগঞ্জ সদর উপজেলার সরকারপাড়ার সাদ্দাম গোছার ছেলে হোসেন আলী (২০), শাহজাদপুর উপজেলার বা”ামারা গুচ্ছগ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন (২৫)।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, রাতে কাছিকাটা টোলপ্লাজা এলাকায় দেশীয় অস্ত্রসহ একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের দিক নির্দেশনায় গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ইমরান হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই এলাকায় অভিযান চালায়। এসময় দেশীয় অস্ত্রসহ ছয় ডাকাতকে গ্রেফতার এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি নীল-হলুদ রংয়ের পিকআপ গাড়ী, একটি তালা কাটার যন্ত্র, ১টি চাকু, ৩টি লোহার রড, ২টি প্লায়ার্স, ২টি স্ক্র-ড্রাইভার, ২টি স্লাইরেঞ্জ, ২টি হ্যাক্সো-ব্লেড, ১টি ইউপিভিসি পাইপ, ১টি টর্চ লাইট, দড়ি ও ১টি ব্যাগ উদ্ধার করা হয়। এই ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের গুরুদাসপুর থানায় সোপর্দ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat