×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৩
  • ৪৫ বার পঠিত
মোঃ শফিকুল ইসলাম, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুরে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুন রবিবার দুপুরে শ্রীপুর ভবনে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে সার্বজনীন পেনশন স্কিমে অন্তর্ভুক্ত করে, প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করলেন বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী অধ্যাপিকা রোমানা আলী (টুসি) এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড সামসুল আলম প্রধান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন রাংসা, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ব্যারিস্টার আশরাফুল ইসলাম সজীব, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ কমর উদ্দিন মৃধা, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন রানা, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক ওয়াহিদুজ্জামান ওয়াহিদ।

অপরদিকে নবনির্বাচিত চেয়ারম্যান এড. জামিল হাসান দূর্জয়, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে বেলা সাড়ে ১১ টায় শ্রীপুর পৌর শহরের প্রধান সড়কে র‌্যালী শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করেন। শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে এসব কর্মসূচী পালন করা হয়।

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির হিমুর সভাপতিত্বে: প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, রাজনীতি শুধু মেধা দিয়ে হয় না, রাজনীতিতে অভিজ্ঞতাও প্রয়োজন। ধৈর্য্যর সাথে সিনিয়রদের মূল্যায়ন করে আগামী দিনে দলের শক্তিশালী কমিটি করে সংগঠনকে আমরা শাক্তিশালী করব।

শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার কাউন্সিলর আমজাদ হোসেনের পরিচালনায় আলোচনায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আমীর হামজা, রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, জিএস শেখ নজরুল ইসলাম, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জর্জ, গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, শ্রীপুর আঞ্চলিক শাখা শ্রমিক লীগের সভাপতি জালাল উদ্দীনসহ দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat