×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-১২
  • ৫৪ বার পঠিত
নিজস্ব প্রতিবেদকঃ 
কাশিমপুরের নবীটেক্সাটাইল এলাকায় স্বপনের নিয়ন্ত্রণে চলছে দেহ ব্যবসা বাঁধা প্রধানে বাড়ির মালিককে হুমকি থানায় অভিযোগ করেছেন আরিফ।  

অভিযোগ সুত্রে জানা যায় মোঃ শাহ আলম (৫৫) পিতা-মৃত মকরম আলী, মোসাঃ মহেলা বেগম (৩৮) ভাতিজি মোসাঃ ফিরোজা খাতুন (১৮), পানিশাইল, নবী টেক্সাটাইল এর পশ্চিম পার্শে, আব্দুর রউফ (আরিফ) এর বাড়ীতে সেমিপাঁকা দুইটি রুম ভাড়া নিয়ে সেখানে বসবাস করে আসছিলো শহ-আলম,। সেখানে পুরুষ মানুষের যাতায়াত ছিলো বলে থানায় অভিযোগ করেছন বাড়ির মালিক।  

এবিষয়ে বাড়ির মালিক আব্দুর রউফ আরিফ বলেন আমি দেহ ব্যবসায় বাঁধা প্রধান করলে আমাকে বিভিন্ন হুমকি সহ মামলার হুমকি দিচ্ছেন স্বপন গং। আমি এবিষয়ে কাশিমপুর থানায় একটি  অভিযোগ দায়ের করেছি। 

তবে এর আগে শাহ- আলম কাশিমপুর থানায় মারধরের একটি অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে । আর এঅভিযোটি মিথ্যা বলে দাবি করছেন মোঃ আরিফ।  

জানা যায় এবিষয়ে কাশিমপুর থানায় পাল্টাপাল্টি  অভিযোগ দায়ের করেছেন দুই পক্ষ। দেহ ব্যবসার বিষয়ে স্বপনের কাছে জানতে তার সাথে যোগাযোগের চেষ্টা করলে তা সম্ভব হয়নি।

এবিষয়ে এডভোকেট মফিজুল ইসলাম মাসুম বলেন স্বপন একজন খারাপ প্রকৃতির লোক তিনি জমির কাগজ জালজালিয়াতি করা সহ তার ৬ টি স্ত্রী রয়েছে।

এবং তিনি এলাকায় মাদক ব্যাবসা সহ তার নিয়ন্ত্রণে এলাকায় চলছে দেহ ব্যবসা। আমরা এসকল ব্যক্তিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি। 

এলাকাবাসী জানান আরিফ এর সাথে স্বপনের জমিজমা নিয়ে বিরোধ চলছে সেই সুবাদে শত্রুতা বসত হয়তো এই পাল্টা পাল্টি অভিযোগ গুলো হচ্ছে। 

স্থানীয় প্রশাসন এ বিষয়গুলো গুরুত্ব সহকারে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন এমন টাই মনে করছেন সাধারণ মানুষ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat