×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-০৮
  • ৫৪ বার পঠিত
মধ্যনগর(সুনামগঞ্জ)প্রতিনিধি:
সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার সদ্য নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূঁইয়া ও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমানের গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

শুক্রবার (৭ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতিয়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।প্রায় ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষ পুলিশ গিয়ে নিয়ন্ত্রণে আনলেও এলাকাটিতে এখনো থমথমে অবস্থা বিরাজমান করছে

বিষয়টি নিয়ে উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান জানান,শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি তার নিজ বাড়ির সামনের পুকুরপাড়ে কয়েকজন কর্মী-সমর্থকদের সঙ্গে আলাপ-আলোচনা করছিলেন। ওই সময় সদ্য নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক ভুঁইয়ার ভাতিজা সাবেক ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদের নেতৃত্বে অর্ধশতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়।এসময় রামদার কোপে তিনি ও তার ছেলে আরিফুর রহমান ঝিনুকসহ (২৭) আরো ৫ জন গুরুতর আহত হন।

তিনি আরো বলেন,'নির্বাচনে উনারা এআইজিপি আব্দুল বাতেনের প্রভাব ও অর্ধশত কোটি টাকা দিয়ে পাস করলেও নিজ কেন্দ্রে পাস করতে পারেননি।একারণেই মুলত তারা আমাদের উপর পরিকল্পিতভাবে হামলা করেন।

জানতে চাইলে সাবেক ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ বলেন, আমরা কাউকে হামলা করিনি। সাইদুর রহমানের লোকজন আমার ভাতিজা বাছেত ভুঁইয়ার (২৯) ওপর হামলা চালিয়ে তার মাথা ফাটিয়ে দিয়েছে। তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূঁইয়া বলেন, আমরা শান্তিপ্রিয় মানুষ। নির্বাচনে পরাজিত হয়ে সাইদুর রহমান এ সংঘর্ষের ঘটনা ঘটিয়েছেন। এতে আমার নাতি বাছেত ভূঁইয়া ও আমার সমর্থক আনোয়ার হোসেন আহত হয়েছেন।

এ বিষয়ে মধ্যনগর থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন বলেন, এ ঘটনায় দুই পক্ষের সাতজন আহত হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat