×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৫-১৮
  • ৯০ বার পঠিত
ইব্রাহিম মুকুট, ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এনামুর রহমান রবি ও তাঁর পরিবারের লোকজনদের হত্যার উদ্দেশ্যে বর্বোরচিত ঘৃণ্য সন্ত্রাসী হামলায় জড়িত সকল সন্ত্রাসীদের অনতিবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ, এলাকাবাসী ও বন্ধুমহল। শনিবার সকালে নগরীর শহীদ ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে প্রায় দুই ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে সহস্রাধিক নেতা-কর্মীরা। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উত্তম চক্রবর্তী রকেটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানজির আহমেদ রাজিবের সঞ্চালনায়, মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম। ভার্চুয়ালি বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। এ সময় বক্তারা বলেন, এনামুর রহমান রবি একজন পরীক্ষিত নেতা। তার ও তার পরিবারের উপর এমন ন্যক্কারজনক হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি প্রশাসনের প্রতি আহ্বান থাকবে যারা এই হামলার সাথে  জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা করা হোক। ন্যক্কারজনক এ ঘটনার সুষ্ঠু বিচার না পেলে পরবর্তীতে কঠোর আন্দোলনের ঘোষনাও দেন বক্তারা।

এছাড়াও মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি  এড. আব্দুর রাজ্জাক, এড. মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হাসান,জেলা আওয়ামী লীগের সদস্য আমোকসু'র সাবেক ভিপি মুকুল সরকার, জিএস মোতাহার হোসেন লিটু,জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির হিমেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু, সাধারণ সম্পাদক আজিজুল হক ইমন,সমাজসেবক আলী ইউসুফ, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. রাশিদা তাহমিনা প্রীতি, , জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি জহিরুল হক জহির, সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম মিলন, নগরীর ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরকত খান, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রাজিবুল আলম বিপ্লব, ভুক্তভোগী রবির বোন জামাই এড. নুরুল ইসলাম প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন জেলা, মহানগর ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকরা। 

প্রসঙ্গত, গত ১৩ মে রাত সাড়ে দশটার দিকে ফুলবাড়িয়া উপজেলায় চলমান নির্বাচনী প্রচারণা শেষে সফরসঙ্গীদের নিয়ে ময়মনসিংহের নিজ বাসায় ফেরার সময় পথিমধ্যে দেওখলা বাজারে পৌঁছালে একদল সন্ত্রাসীর হামলার শিকার হন এনামুর রহমান রবিসহ তার সফর সঙ্গীরা। এতে রবি, তার শ্যালক শুভসহ পরিবারের পাঁচজন গুরুত্বর আহত হয়। তার মধ্যে তিনজন মৃত্যুশয্যা হয়ে ময়মনসিংহ ও ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat