×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৪-২৭
  • ৫৫ বার পঠিত
বরগুনা সংবাদদাতা: আমতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সেলিম রেজার ব্যতিকর্মী উদ্যোগে সদর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে , এতে করে প্রার্থীরা প্রচার প্রচারণায় স্বস্তি পেয়েছে। কোনরকম অনিয়ম ও ছাড়াই চলছে নির্বাচনী আমেজ। ভোটাররাও এবার ভোটকেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন । তবে এরই মধ্যে একটি স্বার্থন্বেষী মহল নির্বাচন অফিসারের নির্বাচনী পরিচালনা ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য ষড়যন্ত্র করে যাচ্ছেন । বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় তার সম্মানহানি করার জন্য অপপ্রচার করে যাচ্ছে। তার বিরুদ্ধে ঘুষ নিয়ে প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার নিয়োগ দিয়েছেন বলে এমনটি মিথ্যা অপপ্রচার চালাচ্ছে একটি স্বার্থন্বেষী মহল। 

জানাগেছে, আগামী ২৮ এপ্রিল আমতলী সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলামের উপস্থিতিতে এ নির্বাচনে ৯ জন প্রিজাইডিং, ৫৯ জন সহকারী প্রিজাইডিং ও ১১৮ জন পোলিং অফিসার নিয়োগ দেয়া হয়।  উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সেলিম রেজা, নির্বাচন একটি সুষ্ঠু আবাদ গ্রহণযোগ্য করার জন্য প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসার নিয়োগ দিয়েছেন। এ নির্বাচনে তিন প্লাটুন বিজিবি ,নয়জন উপজেলা নির্বাচন কর্মকর্তা ,নয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট পর্যবেক্ষণ করবেন এছাড়াও পুলিশ, আনসার ব্যাপক পরিমাণ মোতায়ন থাকবে । আমতলী কয়েকজন প্রার্থী জানান একজন ন্যায় ও আদর্শবান নির্বাচন অফিসার এর বিরুদ্ধে একটি স্বার্থন্বেষী মহল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য মিথ্যা একটি অভিযোগ বরগুনা জেলা নির্বাচন অফিসার কার্যালয়ে দিয়েছে, আমরা এই অভিযোগের তীব্র প্রতিবাদ জানাই।


আমতলী উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা জানান আগামী ২৮ এপ্রিল ভোটকেন্দ্রে ভোটাররা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার জন্য ভোটকেন্দ্রে যাবেন, যদি কেউ ভোটকেন্দ্রে জাল ভোট ও বিশৃঙ্খলা সৃষ্টি করে কাউকেই ছাড় দেওয়া হবে না, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে , যাহারা আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে তাহা সত্য নয় মিথ্যা ও বানোয়াট আমি এর প্রতিবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat