×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৩-০২
  • ৯৬ বার পঠিত
ইব্রাহিম মুকুট, ময়মনসিংহ: দরজায় কড়া নাড়ছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক)  নির্বাচন।

আসন্ন ৯ মার্চ ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে নগরীর ৩৩ টি ওয়ার্ডেই ব্যানার, পোস্টারে ছেয়ে গেছে। বসে নেই প্রার্থীরাও। সমর্থন আদায়ের জন্য ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। এদের মধ্যে ব্যতিক্রমী টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু। 

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত মেয়র, জনপ্রিয়তার তুঙ্গে থাকা ইকরামুল হক টিটুর নগরী জোড়ে উন্নয়ন কর্মকাণ্ড প্রচারণায় আলাদা মাত্রা যোগ করেছে। টেবিল ঘড়ি প্রতীকের স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠেছে নগরীর ১ নং ওয়ার্ড থেকে ৩৩ নং ওয়ার্ড পর্যন্ত। জনসম্পৃক্ততায় এগিয়ে থাকা টিটু প্রতিটি ওয়ার্ড, পারা, মহল্লায় আগমনের সাথে সাথে নারী ,পুরুষ, শিশু, কিশোর, বৃদ্ধদের উপচে পড়া ভীড় পরিলক্ষিত হচ্ছে।সাংবাদিকদের প্রশ্নের জবাবে মসিক মেয়র প্রার্থী ইকরামুল হক টিটু বলেন আমি ময়মনসিংহ নগরীর সকল শ্রেণী-পেশার মানুষের দ্বারে দ্বারে ভোট চাইতে যাচ্ছি, তাদের পক্ষ থেকে ব্যাপক সাড়া ও সমর্থন পাচ্ছি। আশা করছি নগরবাসীর সাথে আমার দীর্ঘদিনের যে আন্তরিক সম্পর্ক সেই সম্পর্কের সুবাদে আগামী ৯ই মার্চ তারা টেবিল ঘড়ি প্রতীকে বিপুল ভোটে বিজয়ী করে আবারোও নগরবাসীর সেবা করার সুযোগ দান করবেন। 

ইশতেহার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কিভাবে আরো প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে নগরবাসীর জীবনযাত্রার মানকে এগিয়ে নিয়ে যাওয়া যায় এবং কিভাবে এগুলো ব্যবহার করে নাগরিক সেবাগুলো সহজভাবে পাওয়া যায় সে বিষয়ে আমাদের পরিকল্পনা রয়েছে, মেয়র থাকাকালীন সময়ে সে বিষয়ে আমি কাজও শুরু করেছিলাম, সেগুলো চলমান আছে। যদি আল্লাহ পাক আমাকে আগামী দিনে সেই সুযোগ দান করেন অবশ্যই আমার প্রথম এজেন্ডা থাকবে স্মার্ট সিটি গঠনে আমাদের প্রয়োজনীয় উদ্যোগগুলো কিভাবে বাস্তবায়ন করা যায়। ভোটার উপস্থিতি সম্পর্কে জানতে চাইলে মেয়র প্রার্থী টিটু বলেন, যেহেতু এটি একটি স্থানীয় সরকার নির্বাচন মেয়র প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাইরেও সাধারণ কাউন্সিলর, সংরক্ষিত কাউন্সিলরগণ রয়েছেন, প্রত্যেকেই প্রত্যেকের অবস্থান থেকে সকল ভোটারদের কাছে যাচ্ছেন , সবদিক মিলিয়ে এই নির্বাচনে ভোটার উপস্থিতি আরো অনেক বেশি বাড়বে। এটি আমার কয়েকদিনের গণসংযোগ বা জনগণের সঙ্গে যতটুকু কথা বলে বুঝেছি, ইনশাল্লাহ অনেক বেশি বৃদ্ধি পাবে। শনিবার ৯ম দিনের মতো সকাল সাড়ে ১১ টায় নগরীর ১৩ নং ওয়ার্ড এলাকায় বিভিন্ন শ্রেণী পেশা মানুষের দ্বারে দ্বারে গিয়ে মেয়র পদে টেবিল ঘড়ি প্রতীকে মোঃ ইকরামুল হক টিটু ভোট চেয়ে গণসংযোগ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat