×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৯-০৯
  • ৩৮ বার পঠিত
শায়েক আহমদ, কক্সবাজার:

কক্সবাজারের ভারুয়াখালী এলাকায় আওয়ামীলীগের অস্ত্রধারী সন্ত্রাসী জালাল আহমেদ দীর্ঘদিন যাবত রামরাজত্ব কায়েম করে আসছে। 

আওয়ামীলীগের সাবেক এমপি কমলের ছত্রছায়ায় থেকে ভারুয়াখালী এলাকায় সে ভূমিদস্যুতা থেকে শুরু সর্বক্ষেত্রে আধিপত্য বিস্তার করেছিলো বলে জানা যায়। 

ছাত্র জনতার আন্দোলনে আওয়ামিলীগের হয়ে এই অস্ত্রধারী সন্ত্রাসী আন্দোলনকারীদের উপর গুলি চালিয়েছিলো বলে জানা যায়। 

অভিযোগ রয়েছে এমপি কমলের আশীর্বাদপুষ্ট হওয়ায় তার এমন অন্যায় কর্মকাণ্ডের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। এমনকি থানা পুলিশ পর্যন্ত জালাল আহমেদর সন্ত্রাসী কর্মকাণ্ডের কাছে অসহায় ছিলো। 

আওয়ামীলীগ সরকার পতনের কয়েকদিন পূর্বেও ভারুয়াখালী পশ্চিমপাড়ার ৩নং ওয়ার্ডে একটি জমি দখল করতে গিয়ে অস্ত্রের মহড়া দিতে দেখা যায় সন্ত্রাসী জালাল আহমেদ এবং সরোয়ার কে। অস্ত্র হাতে মহড়া দিচ্ছে এমনই একটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে। 

উল্লেখ্য যে, সন্ত্রাসী জালাল আহমেদ ভারুয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি এবং সাবেক এমপি কমলের আশীর্বাদপুষ্ট সন্ত্রাসী ছিলো। 

এলাকায় নিরীহ মানুষদের জায়গা দখল করাই ছিলো তার অন্যতম পেশা। এমন সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে কক্সবাজার সদর থানায় একাধিক মামলা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat