×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৮
  • ২৪ বার পঠিত
ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের তত্বাবধানে নগরীর ক্রীড়া পল্লী রোড ও জয়নুল আবেদীন পার্কের ভিতরে বৃক্ষ রোপণ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, সচিব মোঃ আরিফুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, প্রধান ভান্ডার ও ক্রয় কর্মকর্তা মোঃ বুলবুল আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন মসিকের নগর- পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, প্রশাসনিক কর্মকর্তা কাঞ্চন কুমার নন্দি, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ জিল্লুর রহমান সহ প্রমূখ।মসিক উন্নয়নমূলক কাজ গতিশীল করার লক্ষ্যে মতবিনিময় সভা। এদিকে ১৮ আগষ্ট রবিবার ময়মনসিংহ সিটি করপোরেশন (মাসিক) মেয়র মোঃ ইকরামুল হক টিটু  নগর ভবন মেয়র দপ্তরের নিজস্ব কার্যালয়ে মসিক নগরীর এলাকায় চলমান কাজের পরিস্থিতি ও গুনগত মান নিশ্চিত রাখার জন্য এবং দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করার কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু মহোদয়।এছাড়াও উপস্থিত ছিলেন মসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী এবং কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর সহ বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। ময়মনসিংহ সিটি কর্পোরেশন ত্রিশাল বাসস্ট্যান্ড আলোকিত বাংলা চত্বরের নাম পরিবর্তন হয়ে "সাগর চত্বর" তৈরি হতে যাচ্ছে।উল্লেখ্য বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ হন রেদওয়ান হোসেন সাগর। 
তাই এই চত্বরের নাম হবে সাগর চত্বর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat