×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৮
  • ৭৩ বার পঠিত
শায়েক আহমদ কক্সবাজার:
সৌদি আরবের ভিসা দেওয়ার জন্য স্টাম্পের মাধ্যমে তিন লক্ষ টাকা নিয়ে বিভিন্ন ধরনের তালবাহানা শুরু করেছে খুরুশকুল তেতৈয়া ডেইলপাড়া ১নং ওয়ার্ডের বাসিন্দা কালা মিয়ার ছেলে নাছির উদ্দীন।

খোঁজ নিয়ে জানা যায় কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার  বাসিন্দা মুহিদুল্লাহর কাছ থেকে স্টাম্পের মাধ্যমে তিন লক্ষ টাকা নিয়েছেন নাছির উদ্দীন। 

স্টাম্পের সূত্র অনুযায়ী জানা যায় যে, গত ২১ শে এপ্রিল ২০২৪ খ্রীঃ তারিখে তাদের মধ্যে একটি চুক্তিনামা হয়। চুক্তিনামায় উল্লেখ থাকে যে নগদ তিন লক্ষ টাকা সৌদি আরব যাওয়ার জন্য নাছির উদ্দীন কে প্রদান করেন মুহিদুল্লাহ। আরও উল্লেখ থাকে যে, সৌদি আরব গিয়ে আকামা হাতে পাওয়ার পর নাছির উদ্দীন কে বাকি তিন লক্ষ টাকা প্রদান করিবেন। সৌদি আরব পৌছার পর ১ মাসের থাকা-খাওয়া, কাজ দেওয়াসহ যাবতীয় খরচ নাছির উদ্দীন বহন করিবেন। যদি এই চুক্তিপত্র করার পর দুই মাসের মধ্যে সৌদি আরব নিতে ব্যর্থ হইলে নাছির উদ্দীন প্রদেয় (তিন লক্ষ) টাকা এবং বিভিন্ন ধরনের খরচ প্রদান করতে বাধ্য থাকিবেন। 

এ বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী মুহিদুল্লা বলেন আমাকে সৌদি আরব নেওয়ার কথা বলে স্টাম্পের মাধ্যমে নগদ তিন লক্ষ টাকা নিয়েছেন এবং মেডিকেল করিয়েছেন, পুলিশ ক্লিয়ারেন্স সম্পন্ন করে। তারপর আমাকে আবার চট্টগ্রাম নিয়ে ভিসা সংক্রান্ত খরচ বাবদ আরও ষাট হাজার টাকা চাইলে আমি সেই টাকা চট্টগ্রাম যাই কিন্তু সে আমার সাথে আর দেখা করেনি। মুহিদুল্লা আরও বলেন আমার পাসপোর্ট টি এখন পর্যন্ত নাছির উদ্দীনের কাছে রয়ে গেছে। নাছির উদ্দীনের যোগাযোগ করার জন্য তার বাড়িতে গেলে একজন সাবেক জনপ্রতিনিধি কে এই বিষয়টি জানিয়েছি। তার এলাকাবাসী আমাকে বলেন নাছির উদ্দীন এমন প্রতারণা আরও অনেক মানুষের সাথে করেছে। 

এমন অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত নাছির উদ্দীনের ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার ফোন দিলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat