×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৫
  • ৫১ বার পঠিত
ইমাম হোসাইন, তিতাস:
কুমিল্লার তিতাসে গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ ভারতীয় মদসহ একজনকে আটক করেছে তিতাস থানা পুলিশ।

জানা যায় তিতাস থানার উপপরিদর্শক (এস আই)ওবায়দুল হক সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাত বারোটা পাঁচ মিনিটে উলুকান্দি রাস্তার মাথায় গৌরীপুর-হোমনা সড়কের পাশে আল-আমিনের ভাংগারী দোকানের সামনে ভাংগারী মালামালসহ একটি ভ্যানগাড়ী সন্দেহ হলে পুলিশ আটক করে।

এসময় ভ্যান গাড়ীতে থাকা ভাংগারী মালামালের প্লাস্টিকের বস্তা তল্লাশি করে বিভিন্ন সাইজের ভারতীয় মদের বোতল পেলে ভ্যান গাড়ীসহ মদের বোতল গুলো জব্দ করে এবং ভ্যান চালককে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত ভ্যান চালক তিতাস উপজেলার দড়িমাছিমপুর গ্রামের আব্দুস সালাম (শফিক)-এর ছেলে আব্দুল কাইয়ুম(২২)। জব্দকৃত মদের মধ্যে রয়েছে (Officer’s choice BLUE PURE GRAIN WHISKEY 750ml ১৮ পিস এবং 375ml ২১ পিস/KNIGHT RIDER PNEMIUM VODKA 750ml ১১ পিস এবং 375ml) ১৭ পিস মোট ৬৭ (সাতষট্টি পিস)।

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চান কান্তি দাস জানান,উল্লেখিত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বিধি মোতাবেক আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হচ্ছে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat