×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৫
  • ৪০ বার পঠিত
ইমাম হোসাইন, তিতাস: 
কুমিল্লার তিতাসের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর. আর. ইনস্টিটিউশনের অভিভাবক সদস্য ও ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামানের ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। গত রবিবার (২৩ জুন) ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে পড়েছে। এরপর কয়েক ঘন্টার ব্যবধানে পোস্ট তুলে ফেলেন বলেও জানান এলাকাবাসী।

ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা যায় একটি চেয়ারে বসে সামনের টেবিলে নেশা জাতীয় দ্রব্যের পরশা সাজীয়ে কাগজের মোড়ানো পাইপ মুখে নিয়ে বসে থাকা ব্যাক্তি ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও মাছিমপুর আর.আর ইনিস্টটিউশনের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মো.নুরুজ্জামান। তিনি ওই ইউনিয়নের আলীনগর গ্রামের মৃত জুলহাস মিয়ার বড় ছেলে।  

তার এই মাদক সেবনের ছবি ফেইজবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেলে। বিষয়টি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। এই বিষয়ে অভিযুক্ত অভিভাবক সদস্য মোঃ নুরুজ্জামানের কাছে সাংবাদিকরা জানতে চাইলে তিনি জানান,(ইয়াবা সেবনের ব্যাক্তি আপনি নুরুজ্জামান কিনা প্রশ্ন করা হলে) প্রথমে তিনি অস্বীকার করলেও একপর্যায়ে বলেন,ছবির ব্যাক্তি সে নিজেই। তবে প্রতিপক্ষের লোকেরা পূর্ব শত্রুতার জেরে ওই ছবিটি এডিট করা হয়েছে বলে দাবি করেন নুরুজ্জামান। এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তারাই নাকি ছবিটি ছড়িয়েছে। এই বিষয়ে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আলম সরকার সাংবাদিককে জানান, অতীতে কে কি করেছে সেটা আমি কিভাবে বলবো? তবে সে স্কুলে আসার পর অন্য কিছু তো দূরের কথা,সে চা পর্যন্ত পান করে না। এবিষয়ে নুরুজ্জামান আমাকে বলেছে ছবিটি এডিট করা।  

প্রতিষ্ঠানের সাবেক সভাপতি ও তিতাস উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মুজিবুর রহমান সাংবাদিককে জানান,মাদকের সাথে জড়িত কেউ শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করতে পারে না। মাছিমপুর স্কুলের সাবেক সভাপতি হিসেবে আমি প্রধান শিক্ষক ও বর্তমান সভাপতির সাথে কথা বলে অভিযুক্ত সদস্যের বিষয়ে ব্যবস্থা নেওয়া হয় সেই ব্যবস্থা করব। 

এবিষয়ে ওই ঘটনায় নুরুজ্জামানের বিরুদ্ধে সাংগঠনিক কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না জানতে চাইলে তিতাস উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল আলম মুরাদ সাংবাদিককে জানান,তিতাস উপজেলার প্রতিটি ইউনিয়ন যুবলীগ হবে৷ স্নার্ট যুবলীগ ও মাদক মুক্ত যুবলীগ। তিনি আরও বলেন কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের নির্দেশনা পেলে আমাদের এমপি ইঞ্জিনিয়ার আবদুস সবুর সাহেবের পরামর্শক্রমে তিতাস উপজেলাসহ প্রতিটি ইউনিয়নে স্মার্ট ও মাদক মুক্ত কমিটি গঠন করবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat