×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-১৩
  • ৭১ বার পঠিত
নেত্রকোনা প্রতিনিধিঃ 
হাওরের দেশীয় প্রজাতির মাছের উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে হাওর অধ্যষিত মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নের লক্ষ্যে নেত্রকোনা আটপাড়া উপজেলায় নিষিদ্ধ চায়না জালের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেন আটপাড়া  উপজেলা মৎস্য অধিদপ্তর । 

বৃহস্পতিবার দুপুর ১-৩ টা  পর্যন্ত আটপাড়া উপজেলার বানিয়াজান  ইউনিয়নের শুমাইখালি ব্রিজের নিচে থেকে ও স্বরমুশিয়া ইউনিয়নের পাগলা  বিল হতে অবৈধ চায়না জাল জব্দ করেন। এসময় অভিযানে উপস্থিত ছিলেন আটপাড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি নিলুফা ইয়াসমিন নিপা, উপজেলা ভারঃ মৎস্য অফিসার কামরুল হাসানসহ অন্যান্যরা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি )নিলুফা ইয়াসমিন নিপা জানান, চায়না জাল দিয়ে মাছ শিকার করা সম্পূর্ণরূপে নিষিদ্ধ। ছোট ও মা মাছ রক্ষার্থে এবং মাছের উৎপাদন বৃদ্ধির স্বার্থে মৎস্য সম্পদ ধ্বংসকারী অবৈধ এ ধরনের জালের ব্যবহার বন্ধে নিয়মিতভাবে অভিযান অব্যাহত থাকবে।

ভারঃ  উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুল হাসান বলেন, নিষিদ্ধ চায়না জাল যত্রতত্র ব্যবহার রুখতে অভিযান চালিয়ে চায়না  দুয়ারী জাল ৭টি দৈর্ঘ্য ৩৫০ মিটার লম্বা  ৩৫ হাজার টাকার মূল্যের জাল আটক করে পুড়িয়ে ধ্বংস করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat