×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৩
  • ৪৬ বার পঠিত
আবু হাসান আপন, নবীনগর ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জায়গা নিয়ে বিরোধের জের ধরে সাইম (১০) নামে এক শিশুর জিব কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। শুক্রবার (২১ জুন) দুপুরে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী সাইম উপজেলার নাটঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের মালেক মিয়ার ছেলে। জিবে ৮টি সেলাই নিয়ে হাসপাতালের বেডে কাতরাচ্ছে শিশুটি।

শিশুর চাচা অলেক মিয়া ও জাকির হোসেন অভিযোগ করে বলেন, পাশের বাড়ির কাউসার মিয়ার সঙ্গে সীমানা নিয়ে গত এক বছর ধরে বিরোধ চলছিল মালেক মিয়ার পরিবারের। শুক্রবার সকালে কাউসার মিয়া বিরোধপূর্ণ জায়গার সীমানা খুঁটি তুলে আরেক জায়গায় বসিয়ে দেন। ঘটনাটি দেখে ফেলেন মালেক মিয়ার ছেলে সাইম। সে তার বাড়িতে গিয়ে ঘটনাটি খুলে বলেন। এর কিছুক্ষণ পর বিষয়টি জানতে পেরে সাইমকে খুঁজতে থাকেন কাউসার। এক পর্যায়ে সাইম বাড়ি থেকে বের হলে তার ওপর দা-লাঠি নিয়ে হামলা করেন কাউসার মিয়া ও তার লোকজনেরা। পরে সাইমকে বেদম প্রহার করে তার জিবে ছুরি ঢুকিয়ে দেন। তার ঠোঁটও কেটে ফেলার চেষ্টা করেন। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম গণমাধ্যমকে বলেন, শিশুটি জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছে। তার পরিবার থেকে পুলিশকে অবগত করা হয়েছে। এই ঘটনায় তাদেরকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ হাতে পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat