×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-০১
  • ৪৫ বার পঠিত
শাহাদাৎ হোসেন সরকার:
সাভারের আশুলিয়ায় একটি ডুপ্লেক্স বাড়ীর বারান্দার গ্রিল কেটে ভিতরে প্রবেশে করে বাসায় থাকা লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করেছে একটি ডাকাতদল। এসময় ডাকাত সদস্যের মারধরে বাড়ীর মালিক তার ছেলে ও ছেলের স্ত্রী আহত হন । 

শনিবার (১ জুন) সকাল সাড়ে ১১ টার দিকে ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাদরুজ্জামান। এর আগে শুক্রবার দিবাগত রাত ২ টা থেকে সাড়ে তিনটা পর্যন্ত আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ইয়ারপুর স্কুল সংলগ্ন আব্দুর রহমান দেওয়ানের বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ইয়ারপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে রহমান দেওয়ান, তার ছেলে ফয়সাল ও ছেলের বউ। তারা সবাই ওই বাড়িতে বসবাস করতেন।

ভুক্তভোগী আব্দুর রহমান দেওয়ান জানান, গতকাল রাতের খাবার খেয়ে ১০ টার দিকে সবাই ঘুমিয়ে পরি। রাত ২ টার দিকে ৮/১০ সদস্যের একটি ডাকাতদল আমার বাড়িতে প্রবেশ করে। এরপর বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ১৭ ভরি স্বর্ণালংকার ও নগত তিন লাখ টাকা লুট করে। এসময় আমরা বাড়ির লোকজন বাধা দিলে আমার ছেলে, ছেলের বউ ও আমাকে ব্যাপক মারধর করে। পরে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে পালিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পরে আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগীর ফুপাতো ভাই মোঃ আনোয়ার বলেন, রাতে ডাকাতি হয়েছে। আমার ভাই, ভাতিজা ও ভাতিজা বউকে মারধর করেছে ডাকাতরা। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সকালে হাসপাতাল থেকে তাদের বাড়ি আনা হয়েছে। আমরা সিসি ক্যামেরায় দেখেছি ডাকাতি শেষে ডাকাতরা দলবদ্ধভাবে বের হয়ে যাচ্ছে। আমার ভাতিজার প্রায় দুই মাস আগে বিয়ে হয়। বিয়ের স্বর্ণালংকার প্রায় ১৬/১৭ ভরি ছিল। সেগুলোসহ প্রায় ৩ লাখ টাকা নিয়ে গেছে ডাকাতরা। 

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শাদরুজ্জামান বলেন, ঘটনাস্থলে গিয়েছিলাম, সিসি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে। ফুটেজ দেখে বিস্তারিত বলা যাবে। তবে লুট হওয়া টাকা ও স্বর্ণালংকারের ব্যাপারে ভুক্তভোগীরা এখনও কিছু জানায় নি। ঘটনাস্থলে আবার যাবো। বিস্তারিত পরে জানাতে পারবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat