×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৫-৩০
  • ৫৯ বার পঠিত
মোঃ জসীম মিয়া, মাদারীপুর :
মাদারীপুর জেলা শহর এখন সিসি ক্যামেরার আওতায়। নিরাপত্তা ও আইনশৃঙ্খলা নিশ্চিত করতে জেলা পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেয়া হয়েছে। বুধবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয় থেকে সিসি ক্যামেরার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মারুফুর রশীদ খান। এ সময় ২৬০টি সিসি ক্যামেরা স্থাপন করা হয় শহরের গুরুত্বপূর্ণ স্থানে। 

মাদারীপুরের পুলিশ সুপার মো. মাসুদ আলমের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও শহর সিসি ক্যামেরা স্থাপনা কমিটির আহ্বায়ক হাফিজুর রহমান যাচ্চু খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নুরে আলম বাবু চৌধুরী, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি ও শহর সিসি ক্যামেরা স্থাপনা কমিটির সদস্য সচিব বাবুল চন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মনিরুজ্জামান ফকির, অতিরিক্ত পুলিশ সুপার আলাউল হাসান, জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। 

এ সময়ে পুলিশ সুপার মো. মাসুদ আলম জানান, মাদারীপুর জেলা শহরের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিক রাখতেই এই সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। ২৬০টি গুরুত্বপূর্ণ স্থানে এ সিসি ক্যামেরা বসানো হয়েছে। এতে করে যে কোনও অপরাধ প্রবণতা হ্রাস পাবে। অপরাধীদের শনাক্ত করা সহজ হবে। তিনি বলেন, পর্যায়ক্রমে বিভিন্নস্থানে আরও সিসি ক্যামেরা স্থাপন করা হবে। 

মাদারীপুর জেলা পুলিশ ও মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এই আয়োজন করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat