×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৩-১৩
  • ৫২ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক: গত ১২ মার্চ ২০২৪ তারিখ রাত ২১:০০ ঘটিকায় অজ্ঞাতনামা তিনজন ব্যক্তি নেত্রকোনা জেলার কেন্দুয়া থানাধীন মরিচপুর গ্রাম হতে জনৈক তোফায়েল আহমেদ নামক চালকের অটো ভাড়া করে  ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার আঠারোবাড়ি এলাকায় আসে এবং অটো নিয়ে আঠারোবাড়ি মেইনরোড হতে গাবরকালিয়ান গ্রামে যাওয়ার সরু লিংকরোডে প্রবেশ করে। এভাবে কিছুদুর যাওয়ার পর এক পর্যায়ে তিনজন যাত্রী অটোটি ছিনতাই করতে উদ্যত হয়। এতে অটোচালক বাধা দিলে যাত্রীদের মধ্যে একজন তাকে পিস্তল ঠেকিয়ে প্রাণের ভয় দেখিয়ে জোরপূর্বক অটো ছিনতাই করে পলায়ন করে। চালক দ্রুত দৌড়ে পার্শ্ববর্তী ইট ভাটার সামনে গিয়ে চিৎকার করতে থাকলে আশেপাশে থাকা শ্রমিক ও সাধারণ জনগণ এগিয়ে আসে এবং একই সাথে পার্শ্ববর্তী এলাকায় টহলরত ঈশ্বরগঞ্জ থানা পুলিশের একটি মোবাইল টীম অত্যন্ত দ্রুততার সাথে সেখানে গমন করে। এরপর স্থানীয় জনগণের সহযোগিতায় পুলিশ পুরো এলাকা ঘেরাও করলে জনৈক ওমর ফারুকের বাড়ির পশ্চিম পাশের বাঁশঝাড় থেকে ছিনতাইকৃত অটোসহ জনৈক অস্ত্রধারী সন্ত্রাসী ও ছিনতাইকারী মো: ওয়াসিম আকরাম খান(৪০), পিতা: মৃত মোহাম্মদ আলী খান, ঠিকানা: চরখিদিরপুর, থানা: কেন্দুয়া, জেলা: নেত্রকোনা-কে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার দেহ তল্লাশীকালে ঈশ্বরগঞ্জ থানার আঠারোবাড়ি তদন্তকেন্দ্রের এস আই মো: জাহাঙ্গীর আলম এএসআই আরাফাত হোসেন তার হেফাজত থেকে ৫ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করেন। 

উক্ত আসামীর নামে বিভিন্ন থানায় খুন, অস্ত্র ও বিস্ফোরক উপাদানাবলী আইনের মামলাসহ মোট আটটি মামলা রয়েছে বলে জানা যায়। আসামী দীর্ঘদিন যাবৎ তার কিছু সহযোগীর সাথে সশস্ত্র অটো ছিনতাইসহ সম্পত্তি সংক্রান্ত বিভিন্ন অপরাধে সম্পৃক্ত রয়েছে মর্মে প্রাথমিকভাবে স্বীকার করে। অন্যান্য সহযোগীদের গ্রেফতারের নিমিত্তে অভিযান অব্যহত আছে।

অটো চালকের অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat