×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৫
  • ৩০০ বার পঠিত
মোঃ মোরসালিন আহমেদ মুসা:
১৫ আগস্ট, বিএনপি ও তার অঙ্গসংগঠনগুলো পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজারে অবস্থান কর্মসূচি পালন করেছে। এই কর্মসূচিতে তারা বর্তমান সরকারের বিরুদ্ধে অভিযোগ তুলে ধরেন। তাদের দাবি, কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত ছাত্র-জনতার ওপর গুলি চালানোর নির্দেশ দিয়েছিলেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারা শেখ হাসিনা এবং তার সরকারের অন্যান্য মন্ত্রীদের বিচারের দাবি জানিয়ে বলেন, "নির্বিচারে গুলি চালিয়ে হত্যার যে ঘটনা ঘটেছে, তার বিচার বাংলার মাটিতে হবেই।"

বৃহস্পতিবার সকালে পূর্বধলা উপজেলার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি নেতাকর্মীরা শ্যামগঞ্জ বাজারে জড়ো হন। অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন বিএনপি'র স্থানীয় নেতারা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন পূর্বধলা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক সালমান রহমান পল্লব এবং উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান ডানু। আরো উপস্থিত ছিলেন পূর্বধলা উপজেলার বিএনপি'র যুগ্ন আহবায়ক ১১ নং গোহালাকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সায়েদ আল মামুন শহীদ ফকির , বিসকাকুনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান (রনক )গোহালাকান্দা ইউনিয়ন বিএনপি'র সাংগঠনিক সম্পাদক এনায়েত কবির, সাবেক ছাত্রনেতা খোকন, ছাত্রনেতা মনোয়ার হোসেন সোহেল, গৌরীপুর উপজেলা যুবদল নেতা রফিক, উপজেলা ছাত্রদল নেতা মানিক।

বক্তব্যে নেতারা স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে গুম, খুন, অত্যাচার এবং রাহাজানির অভিযোগ তোলেন। বিকেলে দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘটে।

১৫ আগস্ট উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো তৃণমূল পর্যায়ে কর্মসূচি পালন করতে দেখা যায়নি। স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা শুধুমাত্র সামাজিক মাধ্যমে বঙ্গবন্ধুর ছবি দিয়ে শোক দিবসের বার্তা প্রকাশ করেছেন। তৃণমূল পর্যায়ে কোনো ধরনের শারীরিক উপস্থিতি বা কর্মসূচি ছিল না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat