×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৫
  • ৪৩ বার পঠিত
এ,কে,এম আসাদুজ্জামান (রানা) পঞ্চগড় জেলা প্রতিনিধি:
পঞ্চগড় জেলার আটোয়ারী থানাধীন ৫নং বলরামপুর ইউনিয়নের কুড়ুলিয়া (দলুয়া) গ্রামস্থ্য ক্লুলেস ট্রিপল মার্ডার সংঘটনের ১২ ঘন্টার মধ্যে পুলিশ সুপার পঞ্চগড় মহোদয়ের নির্দেশনায় আটোয়ারী থানা পুলিশ কর্তৃক হত্যা কান্ডের রহস্য উদঘাটন ও হত্যা কান্ডে জড়িত মূল আসামী গ্রেফতার এবং হত্যাকান্ডের কাজে ব্যবহৃত ছোড়া উদ্ধার করতে সক্ষম হয়েছে। 

পঞ্চগড় আটোয়ারী উপজেলার কুড়ুলিয়া(দলুয়া) গ্রামের বাসিন্দা মোঃ সাদ সেলিম (৪২) একজন কাপড় ব্যবসায়ী। বোদা বাজারে তার সায়হাম ক্লথ ষ্টোর নামে একটি কাপড়ের দোকান আছে। তিনি গত কাল ১৪/০৮/২০২৪ তারিখ প্রতি দিনের ন্যায় দোকান বন্ধ করে রাত অনুমান ১১.১৫ ঘটিকার সময় বাড়ীতে এসে বাড়ীর বাহির আঙ্গিনায় মেইন গেট খোলা দেখে দ্রুত বাসায় ঢুকে দেখেন উত্তর ভিটার দক্ষিণ দূয়ারী বসতবাড়ীর ডাইনিং স্পেসের মেঝেতে তার স্ত্রী তাসলিমা বেগম (৩২), বড় ছেলে সৈকত শেখ (১৪) ও ছোট ছেলে সায়হাম শেখ (০৮) রক্তাক্ত ও ক্ষত বিক্ষত অবস্থায় পড়ে রয়েছে। 
  
এই অবস্থা দেখে তিনি চিল্লা হল্লা করলে তা শুনে তার প্রতিবেশি লোক জন ছুটে এসে ঘটনা দেখে এবং ৯৯৯-এ সংবাদ দিলে আটোয়ারী থানা পুলিশ সিআইডির ক্রাইম সিন ম্যানেজমেন্ট টিম সহ ইং ১৫/০৮/২০২৪ রাত অনুমান ০০.৩০ ঘটিকায় ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তুত সহ অন্যান্য আইনগত কর্মকান্ড পরিচালনা করে। পাশাপাশি ক্লুলেস হত্যা কান্ডটির রহস্য উদঘাটনে এবং ঘটনার সহিত জড়িত প্রকৃত অপরাধীদের সনাক্তের জন্য  পুলিশ সুপার পঞ্চগড় এস এম সিরাজুল হুদা পিপিএম বার মহোদয়ের নির্দেশনায়, পঞ্চগড় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব আমিরুল্লার নেতৃত্বে আটোয়ারী থানা পুলিশের একটি চৌকশ টিম অনুসন্ধানের এক পর্যায়ে জানতে পারেন,  সংবাদদাতা মোঃ সাদ সেলিম এর প্রতিবেশি আসামী মোঃ নবিন ইসলাম জাহিদ (২২), পিতা-মোঃফজলার রহমান, সাং-পশ্চিম সাতখামার, থানা-আটোয়ারী, জেলা-পঞ্চগড় তার বাম হাতের তালু কাটা অবস্থায় বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছে। 
 উক্ত তথ্যের ভিত্তিতে বাংলাদেশ সেনাবাহিনী ও আটোয়ারী থানা পুলিশ কুড়ুলিয়া (দলুয়া) গ্রামস্থ্য জনৈক দেলোয়ার হোসেনের বাড়ীতে আত্নগোপনে থাকা আসামী মোঃ নবিন ইসলাম জাহিদকে আটক করে। আসামী মোঃনবিন ইসলাম জাহিদকে জিজ্ঞাসাবাদ কালে সে উপস্থিত লোকজনের সামনে সে তার সহযোগী পলাতক আসামী ১। মোঃ সাজ্জাদুর রহমান বাধন(২৭), পিতা-মোঃশফিউর রহমান, সাং-ইসলামবাগ (মোসলেমপুর), ২। মোঃ রিমন ইসলাম(৩০), পিতা-মোঃ নওশাদ আলী, সাং-নগরকুমারী, ৩। মোঃ রিফাত (৩২), পিতা-মোঃ সলিম উদ্দীন, সাং-ইসলামবাগ (কলেজপাড়া), সকলের থানা-বোদা, জেলা-পঞ্চগড়গণসহ পূর্বশত্রুতার জের ধরে একই উদ্দেশ্যে ইং ১৪/০৮/২০২৪ তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকায় বাদীর বাড়ীতে অনুপ্রবেশ করে তার স্ত্রী ও দুই সন্তানকে ধারালো ছোড়া ও বটি দ্বারা এলো পাথারী কুপিয়ে হত্যা করে এবং হত্যাকান্ডের পরে হত্যাকান্ডের কাজে ব্যবহৃত ছোড়া ও বটি বাদীর বাড়ীর পিছনের বাঁশ ঝাড়ে ফেলে দিয়েছে মর্মে স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে আটোয়ারী থানা পুলিশ বাদীর বাড়ীর পিছনে জনৈক আজিজুল ইসলাম এর বাঁশ ঝাড় হতে আসামীর নিজ হাতে বাহির করে দেয়া হত্যাকান্ডের কাজে ব্যবহৃত রক্তমাখা ছোরা উদ্ধার পূর্বক জব্দ করে। 

এই বিষয়ে আটোয়ারী থানার মামলা নং-০৩, তারিখ-১৫/০৮/২০২৪ খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করা হয়েছে। পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat