×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৭-১১
  • ৫২ বার পঠিত
সোহেল কবির স্টাফ রিপোর্টার:
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপশহরের ১, ২ ও ৩ নং সেক্টরের ভোলানাথপুর, কাদিরারটেক, বৌরারটেক, পানিআগ্রা, গুতিয়াবো, সমুমার্কেটসহ আশপাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। গতকাল১১ জুলাই বৃহস্পতিবার উচ্ছেদ অভিযানে রাজউকের ম্যাজিস্ট্রেট শারমীন রহমানের নেতৃত্বে দেন। এ সময় রাজউকের পূর্বাচল উপশহরের প্রকল্প পরিচালক নূরুল ইসলাম, পানি সরবরাহ প্রকল্পের পরিচালক সাদ্দাম হোসেন, বিপুল সংখ্যক আনসার ও পুলিশ উচ্ছেদ অভিযানে  অংশ গ্রহণ করে ।

 উচ্ছেদকৃত স্থাপনার মধ্যে রয়েছে  রেস্টুরেন্ট, ভাতের হোটেল, চায়েরদোকান, মুদিদোকান, রিসোর্ট, পিঠার দোকান। ৫০টি সাবমারসিবল ও পানির ট্যাংকি উচ্ছেদ অভিযানের আওতায় থাকায় খাবার পানি সংকটে পড়েছে বাসিন্দারা। তবে পূর্বাচল উপশহরে সরবরাহকৃত পানি বিল পরিশোধ করে বাসিন্দারা সেবন করতে পারবেন বলে জানিয়েছেন পানি সরবরাহ প্রকল্পের পরিচালক সাদ্দাম হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat