×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৮
  • ১৬৬ বার পঠিত
রোকন বিশ্বাস-পাবনা প্রতিনিধিঃ
পাবনা সুজানগর উপজেলা তাঁতীবন্দ  ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন মির্ধার বড় ভাই সুজানগর  এন.এ কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল হালিম মানিক মৃধাকে প্রকাশ্যে হত্যার হুমকি দিয়ে বক্তব্য দেন, সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিনের আস্থাভাজন, তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খাঁন। 

গেল সোমবার (১লা জুন) সন্ধ্যায় পোড়াডাঙ্গা বাজার সংলগ্ন রাস্তায় বিক্ষোভ মিছিল শেষে তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীলীগের পার্টি অফিসে সংক্ষিপ্ত বক্তব্যয় তিনি এ হত্যার হুমকি দিয়েছেন। 
সম্প্রীতি সুজানগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিনকে রানীনগর মুজাহার বিশ্বাস হত্যা মামলার প্রধান আসামি করা হয়েছে। 

এদিকে মঙ্গলবার তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলাকার সচেতন মহলের ব্যানারে পুড়াডাঙ্গা বাজারে মানববন্ধন করেন।

তাঁতীবন্দ ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন মৃধাসহ বেশ কয়েকজন নেতৃবৃন্দ বলেন উপজেলা নির্বাচনে শাহীনুজ্জামান শাহিন নির্বাচিত না হওয়ায় তার অনুসারীরা পাগল হয়ে গেছে। তারা আবোল তাবোল বলা ধরছে, কাকে হত্যা করবে, কাকে নির্যাতন করবে, কোথায় লুটতরাজ করবে, ওদের মাথা ঠিক নাই। তাই আব্দুল আওয়াল খাঁন সহ শাহীনের সকল কর্মীকে পাবনা মানষিক হাসপাতালে ভর্তি হওয়ার জন্য পরামর্শ দিয়েছেন।  
এদিকে আব্দুল হালিম মানিক মৃধা মুঠো ফোনে বলেন, আওয়াল খাঁন কিছু গুন্ডা বাহিনী লাগিয়ে দিয়েছে তারা আমার উপর সবসময় নজরদারি  রাখছে, যে কোন সময় আমার প্রাণহানি হওয়ার সম্ভাবনা রয়েছে।
তাঁতীবন্দ ইউনিয়ন আওয়ামীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খাঁন মুঠো ফোনে বলেন আমি কারো নাম বলি নাই, আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন বক্তব্য দিতে গিয়ে ভুলে কথাটি বলেছি।

এদিকে সুজানগর থানা আওয়ামী লীগের বেশ কিছু নেতৃবৃন্দ তার বক্তব্যর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, এবং সেই সাথে দ্রুত দল থেকে বহিষ্কার করার দাবি জানান। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat