×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৭-০৪
  • ৪৯ বার পঠিত
বরগুনা সংবাদদাতা:
ঘটনাস্থলে না থেকেও হয়রানিমূলক মামলায় আসামি হলেন এসএম অলি ওরফে জলিল নামের এক ব্যক্তি। এমনটি ঘটনা ঘটেছে, বরগুনা সদর উপজেলার ১নং বদরখালী ইউনিয়নের, চালিতাতলা গ্রামে, জমি বিরোধকে কেন্দ্র করে, পুর্ব শত্রুতার জের ধরে, পুর্ব পরিকল্পনা অনুযায়ী মিথ্যা ঘটনা সাজিয়ে এমন হয়রানিমূলক মামলার আসামি করে হয়রানি করছেন এমনটি অভিযোগ করেন ভুক্তভোগী অলি ওরফে জলিল, মিথ্যা মামলা থেকে অব্যাহতির দাবি জানান।

বৃহস্পতিবার (০৪ জুলাই ২৪ ইং) দুপুর সাড়ে বারোটায় বাংলাদেশ সাংবাদিক ক্লাব বরগুনায় সংবাদ সম্মেলন করেন তিনি। জলিল এর বাড়ি বদরখালী ইউনিয়নের, চালিতাতলা গ্রামে হলেও তিনি দীর্ঘ বছর যাবত পরিবার পরিজনদের নিয়ে বশবাস করেন ঢাকায়, তিনি চালিতাতলা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে। ভুক্তভোগী মামলার অন্যান্য আসামিরা জানান প্রতিপক্ষ রেজাউল ইসলামদের সাথে পুর্ব বিরোধ চলছিল। জমিকে কেন্দ্র করে তাঁরা বরগুনা সহকারী জজ আদালতে দেওয়ানি ১৫২/২০২২ মোকদ্দমা করেছে, কিন্তু মিথ্যা ঘটনা দেখিয়ে মামলা করে আইনের প্রতি শ্রদ্ধাশীল না হয়ে পুনরায় আবারও জলিল সহ ৭জনকে বিবাদী করে বরগুনা বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে এমপি মামলা নং ২০৮/২৪ দায়ের করে। ঘটনার দিন ঢাকায় চাকরির কর্মস্থলে থেকেও বরগুনায় উল্লেখিত মামলায় আমি ১ নাম্বারে আসামি করেন। এ মামলায় অন্যান্য আসামিরা হলেন হাবিব, সোহরাব,লিমন, সোবহান, সাফিয়া,সাজু বেগম। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে এস এম অলি ওরফে জলিল, হাবিব, সোবাহান, সাজু দের বিরুদ্ধে সমন ইস্যু করেন ও তিনজনকে মামলা থেকে খালাস প্রদান করেন। ভুক্তভোগী জলিল জানান প্রতিপক্ষ রেজাউল বর্তমানে এতোই উত্তেজিত মিথ্যা মামলা কে পুঁজি করে যে কোনো মুহূর্তে তার ভাড়াটিয়া সন্ত্রাসী ধারা আমার গ্রামের বাড়িতে স্বজনদের মারধর সহ আরও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে, এবং তার দ্বারা আমার পরিবার পরিজনদের বড় ধরনের ক্ষতির সম্ভাবনা রয়েছে বলে জানান তিনি। এমনটাই হুমকি দিচ্ছে আ: আজিজ এর ছেলে রেজাউল ইসলাম। ভুক্তভোগী এস এম অলি ওরফে জলিল সহ তার পরিবার প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat