×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৪
  • ৮৫ বার পঠিত
মোঃ রানা সন্যামত, বরিশাল:
বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার ফরিদপুর ইউনিয়নের হেলাল উদ্দিন আহমেদ কলেজের এইচ এসসি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১০ টার দিকে কলেজ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এসময় স্বাগত বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ মোঃ নুর দারাজ তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে বলেন, তোমাদের প্রতি রইল আমাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। বিশ্বায়নের যুগে তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রতিটি দেশ এগিয়ে যাওয়ার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার। তাই সঠিক শিক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যম্যেই বিশ্বপ্রেক্ষাপট পরিবর্তন করা সম্ভব। নেলসন ম্যান্ডেলার মতে, ‘শিক্ষা সবচেয়ে শক্তিশালী  অস্ত্র যা দ্বারা বিশ্বকে পরিবর্তনে করা যায়। সেইফ এডুকেশন ফ্যামিলি বিশ্বাস করে শিক্ষার মূল মন্ত্র হলো আচারণের কাঙ্খিত পরিবর্তন। আর এ লক্ষ্যে শিক্ষার্থীদেরকে সৃজনশীলতার মাধ্যমে সক্রিয় ও দায়িত্বশীল সুনাগরিক গড়ে তোলার প্রয়াস চালিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার নিরবিচ্ছন্ন প্রচেষ্টার যে ধারাবাহিকতা তারই অংশ হিসাবে সেইফ এডুকেশন ফ্যামিলি ওয়েব সাইট সম্প্রসারিত করেছে। 

এর ফলে বিদ্যালয়ের যাবতীয় ইতিহাস ঐতিহ্য, ভর্তি প্রক্রিয়া,পরীক্ষা ও ফলাফল সংক্রান্ত তথ্য এবং অবকাঠামোগত অবস্থান সহ প্রয়োজনীয় তথ্য আপনার দ্বারপ্রান্তে পৌছাবে বলে আশা করি। একবিংশ চ্যালেন্স মোকাবেলায় শিক্ষার্থীদেরকে নৈতিকতায় আত্ববিশ্বাসী ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে বিজ্ঞানভিত্তিক শ্রেণি কার্যক্রম পদ্ধতিগত শিক্ষা ও আধুনিক উপকরণ ব্যবহার করে শিক্ষার্থীদের চিন্তন দক্ষতার বিকাশ ঘটিয়ে বিশ্বদরবারে সু-অবস্থান নিশ্চিত করতে অত্র প্রতিষ্ঠান সদা জাগ্রত।
 
অনুষ্ঠানে কলেজের গভর্নিং বডির সদস্য রাজা গোলাম মোস্তফা এবং এছাড়া‌ ও বক্তব্য রাখেন, হেলাল উদ্দিন আহমেদ কলেজের প্রভাষকগণ। বিদায়ী অনুষ্ঠানে বিদায় নেওয়া ছাত্র-ছাত্রীরা বক্তব্য রাখেন। সুধিমন্ডলীসহ  আরো উপস্থিত ছিলেন শিক্ষার্থীদের অভিভাবক ও শিক্ষার্থী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat