×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৪
  • ৮৬ বার পঠিত
সম্প্রতি গুরুত্বপূর্ণ ৯টি কমিটি বাতিলের পর ভাইস চেয়ারম্যানসহ ৩৯ পদে রদবদল এনেছে বিএনপি। এর মধ্যে ১১ জনকে চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য করে নেয় দলটি, যেখানে একজন ছিলেন নতুন মুখ। এবার আরও তিনজনকে চেয়ারপারসনের উপদেষ্টা করে নিয়েছে বিএনপি।

সোমবার (২৪ জুন) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

নতুন তিনজন হলেন- সাবেক রাষ্ট্রদূত সিরাজুল ইসলাম, দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির ও কুড়িগ্রাম জেলা সভাপতি তাসভিরুল ইসলাম।

এর আগে গত ১৫ জুন ১০ জনকে উপদেষ্টা কাউন্সিলের সদস্য করে নিয়েছিল দলটি। তারা হলেন, সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন, যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, মজিবুর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হারুন অর রশিদ, আসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুছ তালুকদার দুলু, সাখাওয়াত হাসান জীবন, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন এবং সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক খালেদ হোসেন চৌধুরী পাইন। এদিনই আলাদা এক বিজ্ঞপ্তিতে মেজর জেনারেল (অব.) মো. শরীফ উদ্দীনকেও চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য করে নেয়া হয়।
 
২০১৬ সালের ১৯ মার্চ বিএনপির ষষ্ঠ কাউন্সিলে ৫০২ সদস্যের জাতীয় নির্বাহী কমিটি এবং ৮১ সদস্যের চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল গঠন করা হয়। এ ছাড়া বৈদেশিক সম্পর্ক দেখভাল করতে গত ১৫ জুন নতুন গঠিত ‘চেয়ারপারসনস ফরেন অ্যাফেয়ার্স অ্যাডভাইজারি কমিটি’তে আরও ১৭ জনকে অন্তর্ভুক্ত করে নেয় দলটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat