×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-২৩
  • ৫৬ বার পঠিত
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নির্দেশে অত্র উপজেলার পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী মোঃ ফজলে রাব্বীর নেতৃত্বে কয়েক শত নেতা কর্মীর বিশাল শোডাউন নিয়ে যোগদান করেন। 

এসময় ফজলে রাব্বী বলেন, আমার রাজনৈতিক জীবনের আদর্শ ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। তার নির্দেশক্রমেই আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‍্যালী ও আলোচনা সভা সাফল্যমন্ডিত করতে আমি এই বিশাল মিছিলের আয়োজন করি। রাজনীতির শুরু থেকেই রাজপথে থেকে কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নমূলক স্বপ্ন বাস্তবায়নে রাজপথের কর্মী হিসেবে কাজ করে যাবো। 

ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আঃ লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসান মোঃ শহীদ বাদল, প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, 

মিছিলে আরো উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা মোঃ সিফাত, মোঃ আলভী, মোঃ ফাহাদ, মোঃ ইয়াসিন, জাহিদ, হামিদ, ইকরামুল, শাকিল, সবুজ প্রমুখ।

এছাড়াও সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়ন থেকে একাধিক মিছিলে লোকে লোকারণ্য হয়ে ওঠে সোনারগাঁয়ের প্রাণকেন্দ্র মোগরাপাড়া চৌরাস্তা।

আলোচনা সভার শেষ হওয়ার পর সমগ্র উপজেলার আওয়ামী অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের অংশগ্রহণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি বর্ণনাট্য আনন্দ র‍্যালী অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat