×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-২০
  • ৬১ বার পঠিত
আবু হাসান আপন নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার সদরের জলাবদ্ধতা নিরসনে ব্যর্থ হওয়ার অভিযোগ তুলে নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাসের পদত্যাগ দাবি করে মানববন্ধন করেছেন এলাকাবাসী। আজ বৃহস্পতিবার  দুপুরে নবীনগর পৌরসভার কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, নবীনগর পৌরসভা প্রথম শ্রেণির মর্যাদার, অথচ মাসের পর মাস পানির নিচে তলিয়ে থাকে পৌরসভার ৩ ও ৪ নং ওয়ার্ডের পদ্মপাড়া ও বিজয় পাড়ার রাস্তাগুলো। পানি জমে জলাবদ্ধতা তৈরি হওয়ারও কারণে শিক্ষার্থীরাসহ হাজারো এলাকাবাসীকে পোহাতে হচ্ছে চরম দুর্ভোগ এবং  জলাবদ্ধতার কারণে পানিবাহিত রোগ দেখা দিয়েছে। 

মানববন্ধনে অংশ নেওয়া ওই এলাকার বাসিন্দা  মাসুম জানান, এই এলাকার জলাবদ্ধতা নিরসনের লক্ষে একটি পাকা ড্রেইনের করার জন্য পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাসের কাছে একাধিকবার যোগাযোগ করেও কোন ফল পাওয়া যায়নি। আমরা বাধ্য হয়েছি মানববন্ধন কর্মসূচি পালন করতে। নাগরিক অধিকার,জলাবদ্ধতা নিরসন ও যোগাযোগ ব্যবস্থার সুবিধা দিতে ব্যর্থ হওয়ায় পৌর মেয়র এডভোকেট শিব শংকর দাসের পদত্যাগ দাবি করছি এবং এ এলাকার জনগণের দুর্ভোগ লাঘবে জনতার এমপি ফয়জুর রহমান বাদল মহোদয়ের  হস্তক্ষেপ কামনা করছি।

এ বিষয়ে নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাস বলেন,  জায়গার সমস্যার কারণে ড্রেনের কাজ করা যাচ্ছে না। তারপর দ্রুত এই জলাবদ্ধতা নিরসন করার জন্য আমরা কাজ শুরু করতে পারবো বলে আশা করছি। পদত্যাগের দাবিট বিষয়টি এড়িয়ে গিয়ে  শিব শংকর দাস বলেন, নবীনগর হেফাজতের আমিরের ছেলে মাসুম আমার ঋষি  সম্প্রদায় নিয়ে অশালীন বক্তব্য দিয়েছে, সে নাকি আবার যুবলীগের নেতা,  সে যেই হোক,তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে দাবি করছি। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat