×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৬-১৪
  • ৪০ বার পঠিত
আবু হাসান আপন, নবীনগর, ব্রাহ্মণবাড়ীয়া প্রতিনিধি:
শিক্ষক মানুষ গড়ার কারিগর আর তাদের মাঝে কিছু শিক্ষক আছেন যাদের কাছে অনিরাপদ শিক্ষার্থীরা ১৩ জুন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর রসুলাবাদ ইউনিয়নের সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে,  এ ঘটনায় নবীনগর থানায় একটি অভিযোগ করছেন ভুক্তভোগী ছাত্রীর মা আর সেই অভিযোগের বিত্তিতে ১৩ জুন বিকালে অভিযুক্ত শিক্ষককে আটক করেছে নবীনগর থানা পুলিশ।

আটক শিক্ষকের নাম মোঃ মাহবুব রহমান (৪৫)। তিনি রসুলাবাদ উলফত আলী খাঁন উচ্চবিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষক। এ ছাড়াও তিনি উপজেলার রসুলাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড রসুলাবাদ গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, মাহবুব রহমান বিদ্যালয় সংলগ্ন জনৈক চুন্নু মিয়ার বসতবাড়ির উত্তর ভিটার পরিত্যক্ত একটি ঘরের কক্ষে নিয়মিত প্রাইভেট পড়ান। গত ১০ জুন সকাল সাড়ে ৮টার দিকে ভুক্তভোগী সেই ছাত্রী প্রাইভেট পড়তে যান। ওই দিন বৃষ্টি থাকায় তার সহপাঠী ব্যতীত অন্যকোনো ছাত্রছাত্রী ছিল না।

শিক্ষক মাহবুব ঘটনাস্থলের পাশে বাড়ির টিউবয়েল থেকে পানি আনার জন্য সহপাঠীকে পাঠিয়ে দিয়ে ভুক্তভোগী ছাত্রীকে একপর্যায়ে জোর পূর্বক শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে ও গালে চুমু খেয়ে জোর করে পড়নের কাপড় খোলার চেষ্টা করে। পরে সে ধস্তাধস্তি করে ছাড়া পেয়ে দ্রুত ঘর থেকে বের হয়। এরপর স্কুলে গিয়ে প্রধান শিক্ষককে না পেয়ে ক্লাস শিক্ষক মামুন সাহেবকে বিষয়টি অবহিত করে বাড়িতে চলে যায়। এ ঘটনার পরপর মাহবুব রহমান ঘটনাস্থল ত্যাগ করেন।

এ বিষয় এ নবীনগর থানার ওসি (তদন্ত) সজল কান্তি দাস জানান, ধর্ষণচেষ্টার অভিযোগের ভিত্তিতে আসামি মোঃ মাহবুব রহমানকে বৃহস্পতিবার বিকেলে গ্রেপ্তার করেছে পুলিশ।  তদন্তের ভিত্তিতে আইনিব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat