×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৫-১১
  • ৬৩ বার পঠিত
ইব্রাহিম মুকুট ময়মনসিংহ: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ১ম ধাপে গত বুধবার (৮ মে) অনুষ্ঠিত হয়েছে।  ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব আনারস প্রতীকে ৪৯৩৯১ ভোট পেয়ে বেসরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচিত হয়ে দলীয় সকল পর্যায়ের নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। কৃতজ্ঞতা প্রকাশ করেন ফুলপুর উপজেলাবাসির প্রতি।তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ নেতা বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউল করিম রাসেল ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ৩৬২১৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি আতাউল করিম রাসেলের চেয়ে ১৩১৭৫ ভোট বেশি পেয়ে মোহাম্মদ হাবিবুুর রহমান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। নির্বাচন সংক্রান্ত নির্দেশনা ও পরিপত্রের আলোকে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের নির্দেশ মোতাবেক নিরাপত্তা বাহিনীর সমানভাবে রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারদের সহযোগিতায় আমরা একটি সুষ্ঠ ও সফল নির্বাচন উপহার দিতে পেরেছি বলে জানান উপজেলা নির্বাহী অফিসার এবিএম আরিফুল ইসলাম। তিনি আরও বলেন আইনের ব্যত্যয় যেন না ঘটে এইজন্য আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে আছে।এছাড়া নির্বাচনের দায়িত্ব পালনকালে ঈশ্বরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হন এই জন্য তিনি উনার দ্রুত  সুস্থতা কামনা করেন। ময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস নির্বাচনে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন।এছাড়া চেয়ারম্যান পদে মোহাম্মদ এমরান হাসান হেলিকপ্টার প্রতিকে পেয়েছেন ১৩৩১৩ ভোট, এটিএম মনিরুল হাসান মোটরসাইকেল প্রতিকে পেয়েছেন ১৮৬৭ ভোট ও মোঃ আফতাব উদ্দিন দোয়াত কলম প্রতিকে পেয়েছেন ৮১২ ভোট।ভাইস চেয়ারম্যন পদে আব্দুস সবুর সবুজ বৈদ্যুতিক বাল্ব প্রতীকে ৬৯৬০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আমিনুল ইসলাম টিউবওয়েল টিউবওয়েল প্রতিকে পেয়েছেন ১১৯১৪ ভোট। মোঃ আবু সাঈদ টিয়া পাখি প্রতিকে পেয়েছেন ৯৫৮৩ ভোট ও মাওলানা আজহারুল ইসলাম তালা প্রতিকে পেয়েছেন ৮১৭১ ভোট।মহিলা ভাইস চেয়ারম্যন পদে পান্না আক্তার ফুটবল প্রতীক নিয়ে ৬২৯৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বর্তমান ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী কলসি প্রতীক নিয়ে পেয়েছেন ৩৫৫০৮ ভোট।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এবিএম আরিফুল ইসলাম এবং ফুলপুর উপজেলা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও ফুলপুর উপজেলা নির্বাচন অফিসার ফয়েজুর রহমান বুধবার রাতে এই বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat