×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৮
  • ৬২ বার পঠিত
নাটোর জেলা সংবাদদাতা: নাটোরে ছিনতাইকৃত দুটি অটো রিকসাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত সবুজ হোসেন২৩ নাটোর শহরের বড় হরিশপুর এলাকার রমজান আলীর ছেলে এবং একই এলাকার মোবারক হোসেনের ছেলে মোকাদ্দিম হোসেন -১৯ । বৃহস্পতিবার ভোরে তাদের নিজ বাড়ি হতে গ্রেপ্তার করা হয়। অপরদিকে একই দিন বেলা সোয়া তিনটায় নাটোর থানার ওসি মিজানুর রহমান এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন ।

ওসি মিমজানুর রহমান জানান, গত ১২ এপ্রিল নাটোর শহরের বড় হরিশপুর বাইপাস মোড় থেকে ধলাট যাওয়ার কথা বলে দুইজন অজ্ঞাত ব্যক্তি রাব্বেল নামে এক ব্যক্তির অটো রিকসা ভাড়া করেন। পথে নাটোর সদর উপজেলার জয়নগর গ্রামে ফাঁকা জায়গায় অকস্মাৎ পিছন থেকে হাতুরী দিয়ে রাব্বেল মাথায় আঘাত করে। এরপর রাব্বেলের তলপেটে উপুর্যপরি ছুরিকাঘাত করে অটো রিকসাটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত রুবেলকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ বিষয়ে রুবেলের মা রাবেয়া বেগম বাদী হয়ে নাটোর থানায় অজ্ঞাত ব্যক্তিদের অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। এরপর ছিনতাই কারীরা রিকসাটি রং পরিবর্তন করে কামার দিয়ার গ্রামে জনৈক মৃত মসলু এর আমবাগানে ফেলে যায়। এদিকে মামলা দায়েরের পর পুলিশ তদন্তের এক পর্যায়ে আসামী সবুজ ও মোকাদ্দিম সহ অপর এক ব্যক্তিকে শনাক্ত করে। এদের মধ্যে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোরে নিজ বাড়ি হতে সবুজ এবং মোকাদ্দিমকে গ্রেপ্তার করে। পরে সবুজের স্বীকারোক্তি মোতাবেক জানা যায় গত ২৮ ফেব্রুয়ারী একই কায়দায় অপর একটি অটো ছিনতাই করে। পরে তারা অটো দুটির ব্যাটারী খুলে নিয়ে ৩৫ হাজার টাকায় বিক্রি করে। বর্তমানে অটো রিকসা দুটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ওসি জানান, সবুজ পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে একই কায়দায় যাত্রী সেজে অপর রিকসাটিও তারা ছিনতাই করেছিল।তারা অটো রিকসা ছিনতাই চক্রের সক্রিয় সদস্য। তিনি বলেন , পলাতক অপর একজনকে গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat