×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৩-২৬
  • ৮৩ বার পঠিত
বরগুনা জেলা সংবাদদাতা: সারা দেশের ন্যায় ২৬ মার্চ ২০২৪ মঙ্গলবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস বরগুনায় পালিত হয়েছে। বরগুনা জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম বরগুনা জেলার গণকবর, স্মৃতিস্তম্ভ ও জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে অবস্থিত মুজিব অঙ্গণে পুষ্পস্তবক অর্পণ করেন। এই সময় মহান স্বাধীনতা যুদ্ধে ৩০ লক্ষ শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরবর্তীতে জেলা প্রশাসক বরগুনা স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং বর্ণাঢ্য কুচকাওয়াজ পরিদর্শন করেন ও সালাম গ্রহণ করেন , এ সময় পুলিশ সুপার মোঃ আব্দুস সালাম সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ,মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন । বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ আব্দুস সালাম স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করছেন।

জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন । জাতীয় শ্রমিক লীগের বরগুনা জেলার সভাপতি আব্দুল হালিম মোল্লার নেতৃত্বে উপজেলা  শ্রমিকলীগ, ইউনিয়ন শ্রমিক লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করেন। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি সোহরাব হোসেন সহ আরো অনেকে। বরগুনা জেলার ছয়টি উপজেলাতেও পালন করা হয়েছে মহান স্বাধীনতা দিবস। উপজেলা গুলোতে সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারী এবং বেসরকারী ও শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল সাড়ে ৭ টায় উপজেলায় অবস্থিত স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করা হয়। পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তাগন। এসময় তার সাথে সকল সরকারী কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদের পক্ষে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান। এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সহ সকল কর্মকর্তা বৃন্দ। বরগুনা ও আমতলী পৌরসভার পক্ষে পুষ্পমাল্য অর্পন করেন পৌর মেয়রগন। এসময় তাদের সাথে প্যানেল মেয়র সহ সকল কাউন্সিলর বৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের পক্ষে পুস্পমাল্য অর্পন করেন কমান্ড কাউন্সিলের প্রশাসক উপজেলা নির্বাহী কর্মকর্তা। এ সময় বীর মুক্তিযোদ্ধাগন উপস্থিত ছিলেন। এর পর পুস্পস্তবক অর্পন করেন বিভিন্ন কলেজ, হাইস্কুল, প্রেসক্লাব, রিপোর্টাস ইউনিটি, সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ সাংবাদিক ক্লাব বরগুনা, জাতীয় সাংবাদিক সংস্থা বরগুনা ,বিভিন্ন বেসরকারী সংগঠন সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী সংগঠনসমূহ। পরে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat