×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৩-১৮
  • ৫৬ বার পঠিত
ইব্রাহিম মুকুট ময়মনসিংহ: জাতির পিতার ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে পাটগুদাম সংলগ্ন জয় বাংলা ব্রীজ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উপরোক্ত বক্তব্য দেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু ।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি  ও নবনির্বাচিত মেয়র মোঃ ইকরামুল টিটু আরও বলেন আজকের এই দিনটি অত্যন্ত তাৎপর্য একটি দিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেছিলেন বলেই, আজকে আমরা স্বাধীন দেশের নাগরিক। সুতরাং তার জন্মের সঙ্গে আমাদের মহান মুক্তিযুদ্ধের বা আমরা বাঙালি জাতি হিসেবে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত হওয়ার আয়ত্তে অঙ্গাঙ্গীভাবে জড়িত।আজকের এই দিনে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি এবং ১৯৭১ সালে জাতির পিতার নেতৃত্বে যারা শহীদ হয়েছে তাদের প্রতি আমরা শ্রদ্ধা নিবেদন করছি। ১৯৭৫ সনের ১৫ ই আগষ্ট জাতির পিতাসহ তার পরিবারের যে সকল সদস্য ও তার জীবন রক্ষার্থে যারা শহীদ হয়েছিল তাদের প্রতিও শ্রদ্ধা জানাই। আজকের এই দিনে আমরা শপথ নিতে চাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে আদর্শ, বাঙালি জাতিকে ভালো রাখতে হবে, বাঙালি জাতিকে এগিয়ে নিয়ে যেতে হবে। যার জন্য কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। তার হাতকে শক্তিশালী করে তার স্বপ্নকে সার্থক করব এটিই আমাদের প্রত্যয়।

১৭ মার্চ রবিবার সকাল ৯ টায় নগরীর পাটগুদাম ব্রীজ সংলগ্ন জয় বাংলা চত্বরে দিবসটি উপলক্ষে দলীয় নেতাকর্মী ও নির্বাচিত প্রতিনিধিদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।এছাড়া  দিবসটি উপলক্ষে দিনব্যাপী কর্মসূচিতে নগরীর বিভিন্ন জায়গায় দোয়া'র ব্যবস্থা  এবং ইফতারের পূর্বে চলমান কর্মসুচির অংশ হিসেবে সাধারন পথচারী, দুস্থ- অসহায় মানুষের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকে ইফতার বিতরণের কর্মসূচি থাকবে। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ.বি ছিদ্দিক, যুগ্ন- সাধারণ সম্পাদক আনোয়ার উল হক রিপন, দপ্তর সম্পাদক সুমন ঘোষ,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মাহবুবল হক বাবলু,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু বক্কর ছিদ্দিক সাগর, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম,মাহবুবুল আলম মাসুম,শাহনুর আলম শান্ত,ইব্রাহিম মুকুট,আনোয়ার জাহান শরীফ, মিজানুর মিন্টু,মোস্তাফিজুর রহমান মোস্তাক,স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টুসহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,কৃষকলীগ, শ্রমীক লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat