×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৮-১৮
  • ২৩ বার পঠিত
বরগুনা সংবাদদাতা:
বেতাগী উপজেলা পরিষদ ও পৌরসভায় দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে, এঘটনায় উপজেলা পরিষদ এবং পৌরসভার সকল আসবাবপত্র ভাঙচুর সহ সরকারি মালামাল লুট করে নিয়ে যায় তারা।

রবিবার (১৮ আগষ্ট ২০২৪ ইং) বেলা এগারোটা থেকে প্রথমে উপজেলা পরিষদ, পরবর্তীতে পৌরসভায় দুই শতাধিক দুর্বৃত্তরা এ হামলা করে, এতে পৌরসভার তিনজন স্টাফদের মেরে গুরুত্বর আহত করে। পরে সংবাদ পেয়ে বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আহমেদ ও সহকারী কমিশনার ভূমি বিপুল সিকদার, নৌ বাহিনীর লে: কমান্ডার রাফায়েত বিন ফেরদৌস,বেতাগী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

বেতাগী উপজেলা বিএনপির আহবায়ক মো. হুমায়ূন কবির মল্লিক বলেন, পৌরসভা কার্যালয়ে হামলার কথা শুনেছি। আমার দলীয় কোন ব্যক্তি এই হামলার সাথে জড়িত নয়। উপজেলা আওয়ামী লীগের মধ্যে দলীয় কোঁদল রয়েছে জানিয়ে হুমায়ূন কবির আরও বলেন, গত জানুয়ারিতে সংসদ সদস্য পরিবর্তন হওয়ার পর স্থানীয় আওয়ামী লীগ দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে। তারপরে উপজেলা পরিষদ নির্বাচনে গোলাম কবির তার দলের সাধারণ সম্পাদকের বিপক্ষে একজন ইউপি চেয়ারম্যানকে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী করে বিজয়ী করিয়েছেন। সেই সময় স্থানীয় আওয়ামী লীগের কোঁদল আরও বেড়ে যায়। তাঁদের মধ্যের কোন এক পক্ষ আজকের এই ভাংচুরের ঘটনা ঘটিয়ে বিএনপিকে দোষারোপ করতে চাইছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat