×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৩
  • ৮৭ বার পঠিত
অজুফা আক্তার সরাইল প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে খাস জমির ধান কাটা নিয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে কামাল উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে, এ ঘটনায় আহত হয়েছেন পুলিশসহ  ৩০জন।

আজ শনিবার দুপুর থেকে উপজেলার শাহজাদাপুর ইউনিয়নের শাহজাদাপুর গ্রামে এ সংঘর্ষ হয়। নিহত কামাল উদ্দিন ওই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও গ্রামবাসী জানায়, একটি সরকারি জমিতে চাষ করা ধান নিয়ে স্থানীয় রিপন ও তার সহযোগীদের সঙ্গে প্রতিপক্ষ কাউছার, মাসুক ও আফজালদের বিরোধ চলছিল। বিষয়টি মীমাংসার চেষ্টা করেন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। এ নিয়ে সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে সভা হয়। সেখানে ওই জমির ধান কেউ কাটতে পারবে না বলে সিদ্ধান্ত হয়। ধান কাটবে ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ। উভয়পক্ষ প্রশাসনের এ সিদ্ধান্ত মেনে নেয়। কিন্তু সেই নির্দেশনা অমান্য করে গতকাল শুক্রবার ভোরে একটি পক্ষ ধান কেটে নেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে লুকিয়ে রাখা ধান জব্দ করে।

ওই ঘটনায় বিবদমান দুটি পক্ষ একে অপরকে দোষারোপ করতে থাকে। একপর্যায়ে শনিবার সকালে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। উভয়পক্ষের সংঘর্ষে কামাল উদ্দিন গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ছাড়া সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫০ জন আহত হয়েছেন। তাদের সরাইল ও জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) আ স ম আতিকুর রহমান জানান, শাহজাদাপুর গ্রামটি সরাইল উপজেলা সদর থেকে অনেক প্রত্যন্ত। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ গ্রামে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তী সংঘাত এড়াতে গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat