×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০২-২৯
  • ১৫৩ বার পঠিত
মোঃ ইব্রাহিম মুকুট, ময়মনসিংহ: বুধবার ২৮ ফেব্রুয়ারি (২০২৪) বেলা ১২ টায় নগরীর এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে আসন্ন ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন-২০২৪ইং উপলক্ষে নির্বাচন কমিশনার এর সাথে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে রিটার্নিং অফিসারের আয়োজনে ও বিভাগীয় কমিশনার উম্মে সালমা তানজিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন নির্বাচন কমিশনার মোঃ আলমগীর। তিনি ইভিএমকে নির্ভরযোগ্য, বৈজ্ঞানিক ও পরিক্ষিত সফল ভোটিং পদ্ধতি বলে সবাইকে আশ্বস্ত করেন। নির্বাচনী আচরণবিধি, ইভিএম ও লেবেল প্লেয়িং ফিল্ডে নির্বাচন কমিশনের দৃঢ় অবস্থানের কথা ব্যক্ত করে বক্তব্য দেন। টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী টিটু ইভিএম এর প্রচারণা ব্যবহার ও নির্বাচনের পূর্বে ভোটার প্রশিক্ষণ, নির্বাচন কেন্দ্রে মোবাইল ফোন নিয়ে প্রবেশ করা যাবে কিনা তা স্পষ্ট করতে নির্বাচন কমিশনকে অনুরোধ করেন। 

মতবিনিময় সভার পর  সাংবাদিকদের সাথে সাক্ষাৎকারে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনে নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন।ভোটারদের যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার আহবানের পাশাপাশি ঘড়ি জন্য ভোট প্রার্থনা করেন। মেয়র প্রার্থীদেরকে বুকে জড়িয়ে ধরেন এবং একে অপরের কাছে ভোট প্রার্থনা করে সৌহার্দ্যপূর্ণ  পরিবেশ সৃষ্টি করেন। 

এরপর তিনি নগরী টাউন হল মোড় থেকে সিটি কর্পোরেশন পর্যন্ত এক কিলোমিটার এরও অধিক রাস্তায় পথচারী ও যানবাহনে অবস্থানরত সহস্রাধিক মানুষের কাছে টেবিল ঘড়ি প্রতীকের হ্যান্ডবিল বিতরণ করে দোয়া ও ভোট চান।এর পর নগরীর ব্যস্ততম গাঙ্গিনাপাড় এলাকায় হক মার্কেট, আসাদ মার্কেট, ইম্পেরিয়াল সুপার মার্কেট, আক্তার মেনশন শীব বাড়িসহ প্রায় সহাস্রাধিক  দোকানের দোকান মালিক কর্মচারী  ও ক্রেতাদের সাথে গণ সংযোগ করেন। 

এ সময় নগরবাসী স্বতঃস্ফূর্ত একে অন্যের কাছে টেবিল ঘড়ির প্রতীকে ভোট চাইতে দেখা যায়। তাঁরা আগামী ৯ মার্চ ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক মেয়র টিটু কে আবারো জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় ময়মনসিংহ ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান,সাবেক সাধন সম্পাদক শফিউর রহমান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহম্মদ আনোয়ার উল হক রিপণ,সদস্য আসলাম খান পাঠান, ইব্রাহিম মুকুট, সুমন ঘোষ, ব্যবসায়ী ও দোকান মালিক কর্মচারী পরিষদের সভাপতি সাধারণ সম্পাদক, অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat