×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৩-২২
  • ৭৪ বার পঠিত
মোঃ মোরসালিন গৌরীপুর ময়মনসিংহ প্রতিনিধি : "আমরা শ্যামগঞ্জবাসী"র প্রধান সমন্বয়ক মোঃ মারিয়াম খানের সভাপতিত্বে ময়মনসিংহ নেত্রকোনার মধ্যবর্তী শ্যামগঞ্জ বাজারের পাশ দিয়ে প্রবাহিত ঐতিহ্যবাহী সোয়াই নদীর তীর ঘেঁষে তরঙ্গ সিনেমা হলের গেইট থেকে মেইন রোডের দক্ষিণ পাশ দিয়ে মাঝিপাড়া পর্যন্ত দৃষ্টিনন্দন এবং শিশুদের জন্য একটি পার্ক নির্মাণ করার দাবি জানিয়েছেন শ্যামগঞ্জ এলাকাবাসী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল ছাত্র সংসদের সাবেক নির্বাচিত ভিপি ও সূর্যসেন হল ছাত্রলীগের সভাপতি"মোঃ মারিয়াম খান সোহান" আরো বলেন,  সোয়াই নদীর পূর্ণাঙ্গ খনন ও দৃষ্টি নন্দন শ্যামগঞ্জ গড়ার লক্ষ্যে আমি সবসময়ই শ্যামগঞ্জ বাসির পাশে আছে।

গত ২২ মার্চ বিকাল সাড়ে চারটায় গৌরীপুর এবং পূর্বধলার মধ্যস্থল শ্যামগঞ্জ বাজারস্ত সোয়াই নদীর তীরে এই বিক্ষোভ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, এনডিএম এর কেন্দ্রীয় নির্বাহী সদস্য এম আর মাসুম, নব নির্বাচিত শ্যামগঞ্জ বাজার ইজারাদার মোঃ তাহের আলম, ছাত্রনেতা আসাদুজ্জামান ডানু, পূর্বধলা উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শফিউর রহমান, নেত্রবাঁধন,শাবিপ্রবী এর সহ-সভাপতি ইমন হোসাইন শাওন, ছাত্রনেতা আবির ,রাসেল মেম্বারসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য এবং ছাত্রনেতারা।

এ সময় মানববন্ধনকারীরা বলেন, সোয়াই নদীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে হবে। ময়মনসিংহ জয়নুল আবেদীন পার্কের মত একটি দৃষ্টিনন্দন পার্ক নির্মাণ করতে হবে,শ্যামগঞ্জ তরঙ্গ সিনেমা হলের গেইট থেকে মেইন রোডের দক্ষিণ পাশ হয়ে মাঝিপাড়া পর্যন্ত ওয়াকওয়ে নির্মাণের জোর দাবি জানিয়েছেন তারা। বক্তারা আরো বলেন, ছাত্রনেতা মারিয়াম খান সোহানের নেতৃত্বে এর আগেও আমরা বেশ কয়েকটি সামাজিক মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেছি, তরুণ সমাজের সাথে সে সবসময় পাশে থেকেছে। এলাকাবাসীর দাবি গৌরীপুরের মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট "নিলুফার আনজুম ( পপি)" এবং পূর্বধলার মাননীয় সংসদ সদস্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা "জনাব আহমদ হোসেন" যেন এই সোয়াই নদীর সমস্যার বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat