×
সদ্য প্রাপ্ত:
চকরিয়ায় যুবদলের দ্বি বার্ষিকী কাউন্সিল সম্মেলন ২০২৪ অনুষ্ঠিত রাঙ্গাবালীতে প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড বাস্তবায়নের দাবি চকরিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের ১ আরোহী নিহত" মহিপুরে চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার দীর্ঘ ১৬ বছর পর দেশে আসলেন ব্রাহ্মণবাড়িয়া বিএনপি নেতা ইব্রাহিম ফরিদপুর বিসিসি ও পলিটেকনিক ইনস্টিটিউটের সাথে সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত বরিশাল রেঞ্জ ডিআইজির বরগুনা পুলিশের বিশেষ কল্যাণ সভায় যোগদান ভান্ডারিয়াকে বাল্য বিবাহ মুক্ত উপজেলা ঘোষনা রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরস্কার বিতরন গাইবান্ধায় পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক
  • প্রকাশিত : ২০২৪-০৩-০২
  • ১৫৮ বার পঠিত
নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে সুদুর ইটালী থেকে দেশে ফিরলেন মোঃ মাজিদুল ইসলাম ওরফে মিন্টু মৃধা। শনিবার বেলা ২টার দিকে তিনি হেলিকপ্টারে চড়ে ঢাকা থেকে আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের চাঁনপুর খেলার মাঠে এসে পৌঁছেন। এসময় শোভাকাঙ্খী, সমর্থকসহ শত শত মানুষ তাকে স্বাগত জানান। পরিবারের সদস্যরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।  পরে উপস্থিত জনতাকে ধন্যবাদ জানান মিন্টু মৃধা। 

জানা যায়, উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য, মনিয়ন্দ গ্রামের মরহুম হাজী ছনু মৃধার ছেলে মোঃ মাজিদুল ইসলাম ওরফে মিন্টু মৃধা।  তিনি মনিয়ন্দ ইউনিয়নের ছাত্রলীগের তিন বারের সাবেক সভাপতি ছিলেন। দীর্ঘ দিন ধরে তিনি ইটালীতে ব্যবসা করেন।  নির্বাচন কমিশন উপজেলা পরিষদ নির্বাচন করার ঘোষণা দেওয়ার পর থেকেই মিন্টু মৃধা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়ে প্রচারণা শুরু করেন। তার ভক্ত—সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পক্ষে প্রচারণা চালাচ্ছেন। আগামী মে মাসে আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাবনা থাকায় দেশে ফিরে এলেন মিন্টু মৃধা। 
এদিকে মিন্টু মৃধাকে গ্রহণ করতে শত শত মোটর সাইকেল নিয়ে শোডাউন করে চানপুর মাঠে জড়ো হন তার ভক্ত—সমর্থকেরা। এসময় মিন্টু ভাই, মিন্টু ভাই স্লোগান দেয় উপস্থিত লোকজন।  

জানতে চাইলে মিন্টু মৃধা বলেন, আমার বাবা মরহুম হাজী ছনু মৃধা আওয়ামীলীগ পাগল ছিলেন।  আওয়ামীলীগের বিরুদ্ধে কোন কথা বললে তিনি মানতে পারতেন না। বাবার আদর্শকে লালন করে বাবার স্বপ্ন পূরণ করার জন্য আমি ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। এজন্য আমি ইটালী থেকে দেশে এসেছি। জনগণ যদি আমাকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করেন। তাদের জন্য কাজ করার সুযোগ দেয়। তাহলে সুখে দুখে আমি তাদের পাশে থাকব ইনশাল্লাহ। আমি আখাউড়া উপজেলাকে মাদকমুক্ত একটি মডেল উপজেলা গড়তে ভূমিকা রাখব। তিনি সবার কাছে দোয়া চান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat