×
সদ্য প্রাপ্ত:
নকল স্যালাইন কারখানায় অভিযান, দুই লাখ টাকা জরিমানা ও কারখানা সিলগালা সোনারগাঁয়ে দুই দিনে প্রায় ৪ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন নির্বাচিত হলে সুখে দুখে সর্বদা নবীনগরবাসীর পাশে থাকবো: চেয়ারম্যান প্রার্থী এইচ এম আল আমিন তিতাসে দাবিকৃত চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীদের গুলিতে আহত ২ সহোদর প্রতিপক্ষের হামলায় আহত ৩, গ্রেফতার-১ আইডিইবি ময়মনসিংহ শাখার সংবাদ সম্মেলন বরগুনায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে গাঁজা সহ গ্রেফতার-২ গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা ভান্ডারিয়ায় মৎস্যজীবিদের মাঝে জাল ও বকনা বাছুর বিতরণ রায়গঞ্জে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত
  • প্রকাশিত : ২০২৪-০২-২৯
  • ৫০ বার পঠিত
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রৌমারীতে আল আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি'র ২১৯ তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।বৃহস্পতিবার ২৯ শে ফেব্রুয়ারি ব্যাংকের ব্যবস্থাপনা ও সিইওফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন রৌমারী  উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান,ব্যাংকের উপস্থাপনা পরিচালক মোঃ আব্দুল্লাহ আল মামুন,সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবিব উল্লাহ, থানা যুবলীগেরর সভাপতি দ মোঃ হারুন অর রশিদ,রৌমারী বনিক সমিতির সহ  সাধারণ সম্পাদক কদম আলী, কর্তিমারি বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান।বগুড়া জোনাল হেড ও এক্সিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ এন এম মুফীদুল ইসলাম অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ পিআর জালাল আহমেদ অনুষ্ঠানিক সঞ্চালন করেন।

এসময় বিভিন্ন শ্রেণী পেশার বিপুলসংখ্যক গ্রাহক সমাগম ঘটে। পরে শাখা ব্যবস্থাপক আব্দুর রউফ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আল আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিআইও ফরমান আর চৌধুরী বলেন ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালাল ভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থসামাজিক উন্নয়ন সম্ভব।দেশের ইসলামী  ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমাণে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল আরাফাহ্ই সলামী ব্যাংক এই এলাকায় উন্নয়নের সহযোগিতা হবে ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
lube
ফেসবুকে আমরা...
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat